আবার একসাথে আমির-কিরণ!

|

একসাথে কাজ করছেন আমির-কিরণ। ছবি: সংগৃহীত

দাম্পত্য ভাঙলেও থেকে গেছে বন্ধুত্ব। আর সেই বন্ধুত্বের ভিত্তিতেই একসঙ্গে কাজ করছেন বলিউড অভিনেতা আমির খান এবং পরিচালক কিরণ রাও। সিনেমা পরিচালনা করবেন কিরণ রাও আর সেই সিনেমা প্রযোজনা করবেন আমির খান। প্রায় ১০ বছর আগেও কিরণের পরিচালিত সিনেমার প্রযোজনা করেছিলেন আমির।

দাম্পত্য জীবনের ভাঙন তাদের বন্ধুত্বের মাঝে দূরত্ব সৃষ্টি করবে না, এমন প্রতিশ্রুতি তারা দিয়েছিলেন বিচ্ছেদ ঘোষণার সময়। আর একই সিনেমার প্রযোজনা ও পরিচালনার ঘোষণায় সেই কথার বাস্তবায়নের প্রমাণ রাখলেন তারা।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, নতুন ছবি করছেন কিরণ। সেই ছবি প্রযোজনার দায়িত্ব নিয়েছেন আমির। ইতিমধ্যেই ছবির কাজ শুরু হয়ে গেছে। গত সপ্তাহে পুণেতে শ্যুট করেছেন কিরণ। আমির-কিরণের ঘনিষ্ঠ এক ব্যক্তি গণমাধ্যমকে বলেছে, আমিরকে চিত্রনাট্য শুনিয়েছিল কিরণ। আমিরের সেটা খুব পছন্দ হয়। ও তখনই ছবিটি প্রযোজনা করতে রাজি হয়। বিচ্ছেদের পরেও ওরা বন্ধু থেকে গেছে।

কিরণ ‘ধোবি ঘাট’ ছবিটি পরিচালনা করেছিলেন ২০১০ সালে। পেয়েছিলেন সমালোচকদের প্রশংসা। সেই ছবিরও প্রযোজক ছিলেন আমির। এক দশকেরও বেশি সময় পর ফের ছবি তৈরি করছেন কিরণ। এবারও পাশে পাচ্ছেন প্রাক্তন স্বামীকে। ১৫ বছরের দাম্পত্যে ফাটল ধরলেও পেশাগত সম্পর্কে তার কোন প্রভাব পড়েনি তা বলাই যায়।

গত বছরের ২ জুলাই একটি বিবৃতি জারি করে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানান আমির এবং কিরণ। আমির এবং কিরণ জানিয়েছিলেন, আলাদা থাকলেও ছেলে আজাদের প্রতি সমস্ত কর্তব্য পালন করবেন তারা। ব্যক্তি জীবনের এই সিদ্ধান্তের প্রভাব পড়বে না পেশাগত দিকেও।

আরও পড়ুন- অর্জুনের সাথে বিচ্ছেদের গুজব উড়িয়ে দিলেন মালাইকা

এনবি/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply