কাঞ্চন-নিপুণ প্যানেলে কে কোন পদে লড়ছেন

|

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭ তম নির্বাচন জমে উঠেছে। এরমধ্যেই উৎসবমুখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিয়েছে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল। সভাপিত পদে লড়ছেন ইলিয়াস কাঞ্চন আর নিপুন লড়ছেন সাধারণ সম্পাদক পদে।

এছাড়াও এ প্যানেলে রয়েছে একঝাঁক তারকার উপস্থিতি। দেখে নেয়া যাক, এসব তারকাদের কে কোন পদে প্রার্থী হচ্ছেন ইলিয়াস কাঞ্চন-নিপুন প্যানেল থেকে।

সহ-সভাপতি পদে রিয়াজ আহমেদ ও ডি এ তায়েব এবং সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক লড়ছেন। আর সাংগঠনিক সম্পাদক পদে শাহানুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে নিরব, দপ্তর ও প্রচার সম্পাদক পদে আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে ইমন ও কোষাধ্যক্ষ পদে আজাদ খান এই প্যানেল থেকে প্রার্থী হয়েছেন।

এছাড়া কাঞ্চন-নিপুন প্যানেল থেকে কার্যকরী পরিষদের সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন ফেরদৌস, অমিত হাসান, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমিন, কেয়া, পরীমণি, গাঙ্গুয়া ও সীমান্ত।

এরমধ্যে এবার প্যানেল পরিবর্তন করে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলে সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে লড়ছেন ইমন। এই প্যানেলের বিরুদ্ধে লড়াই হবে মিশা-জায়েদ খানের প্যানেলের মধ্যে।

মিশা সওদাগর-জায়েদ খানের প্যানেলেও রয়েছে তারকাদের সরব উপস্থিতি। এখন দেখার অপেক্ষা কোন কোন তারকা জয়ের মালা পরে কাজ করবেন প্রতিশ্রুতি অনুযায়ী। ২৮ জানুয়ারি এই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

/এমএন





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply