এসডিএফের নতুন সভাপতি শফিক সাধারণ সম্পাদক খাদিজা

|

শফিকুল ইসলাম ও খাদিজা খাতুন।

শফিকুল ইসলামকে সভাপতি ও খাদিজা খাতুনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করেছে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় ডিবেট ফোরাম (এসডিএফ)।

বুধবার (১২ জানুয়ারি) বিকেলে ২০২২-২৩ সেশনের জন্য ১৭ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করেন এসডিএফের চিফ কো-অর্ডিনেটর ও বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আল-মামুন। ফোরামটির অফিশিয়াল ফেসবুক পেজে এ ঘোষণাটি আসে। নব নির্বাচিত কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শফিকুল ইসলাম, সহ সভাপতি পদে একই বিভাগের মোমতারিন তাবাসসুম এবং সাধারণ সম্পাদক পদে সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের খাদিজা খাতুন।

এছাড়া ২০২২-২৩ সেশনের জন্য ও সহকারী সাধারণ সম্পাদক করা হয়েছে জাবেদ হাসানকে। নতুন কমিটিতে কোষাধ্যক্ষ হয়েছেন রায়হান দেওয়ান, সহকারী কোষাধ্যক্ষ ইউনুস ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক সাদনাম ইবনে সাদ, অনুষ্ঠান এবং অর্থ বিষয়ক সম্পাদক এইচ এম সালমান, যোগাযোগ সম্পাদক গৌরী ভট্টাচার্য, প্রকাশনা বিষয়ক সম্পাদক নার্গিস আক্তার, দপ্তর সম্পাদক রাইসা খায়রুম, ক্লাব সম্পাদকীয় সম্পাদক সুজিত কুমার হালদার, নিয়োগ ও সদস্য উন্নয়ন সম্পাদক মরিয়ম আজিজ মৌওরীন, ইভেন্ট সেক্রেটারি আতকিয়া ফারিহা হোসেন এবং আপ্পায়ন বিষয়ক সম্পাদক প্রদিপাণ ধর। এর বাইরে নির্বাহী সদস্য হিসেবে মেহেদী হাসান ও কৌশিক দাসের নাম ঘোষণা করা হয়।

কমিটির সভাপতি হয়ে সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন শফিকুল। তিনি বলেন, যারা আমার ওপর আস্থা রেখেছেন, তাদের প্রত্যাশা পূরণ করতে চাই। আর নতুন সাধারণ সম্পাদক খাদিজা জানান, বিতর্ক ফোরামটি নিয়ে নতুন কিছু পরিকল্পনার কথা। ভালো বিতর্ক এবং বিতার্কিক সৃষ্টি করাই সংগঠনটির মূল লক্ষ্য বলেও জানালেন তিনি।

প্রসঙ্গত, স্টামফোর্ড ডিবেট ফোরাম ইতোমধ্যে ৯টি জাতীয়, ১টি পরিবেশ জাতীয়, ১টি নারী জাতীয়, ১১টি আন্তবিভাগ এবং নবীনদের নিয়ে আরও ১১টি বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করেছে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply