ভুয়া প্রশ্নপত্র ছড়িয়ে প্রতারণার অভিযোগে আটক ২

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও ইমোতে এইচএসসি পরিক্ষার ভুয়া প্রশ্নপত্র ছড়িয়ে প্রতারণার দায়ে দুই যুবককে আটক করেছে র‌্যাব ১১। মঙ্গলবার সকালে নগরীরর মরগ্যান বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও নারায়ণগঞ্জ কলেজ কেন্দ্র থেকে হৃদয় দাস (২৪) ও সঞ্জয় চন্দ্র মল্লিক (২৮ কে আটক করা হয়। র‌্যাব ১১ সিনিয়র সহকারি পুলিশ সুপার বিল্লাল হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে র‌্যাব উল্লেখ করে জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও ইমো ব্যবহার করে একটি প্রতারক চক্র এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ছড়িয়ে প্রতারণা করছে এমন সংবাদ পেয়ে র‌্যাব ১১ এর একটি টিম নগরীর ফলপট্টি এলাকায় অবস্থিত নারায়ণগঞ্জের কলেজের সামনে থেকে সঞ্জয় চন্দ্র মল্লিক ও মরগ্যান বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের সামনে থেকে হৃদয় দাস নামের দুই যুবককে আটক করা হয়। এই সময় তাদের কাছ থেকে দুইটি স্মার্টফোন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোবাইলে এইচএসসি পরীক্ষা ২০১৮ এর বাংলা ২য় পত্রের প্রশ্নের একটি নমুনা পাওয়া যায়। পরীক্ষা শুরু হওয়ার পর তাদের কাছে প্রাপ্ত কথিত ফাঁস হওয়া প্রশ্নের নমুনার সাথে পরীক্ষার মূল প্রশ্নপত্রের সাথে মিল খুঁজে পাওয়া যায়নি।

আটক সঞ্জয় চন্দ্র মল্লিক (২৮), রুপগঞ্জ উপজেলার মায়াহারি গ্রামের সঞ্জিবন মল্লিকের ছেলে। হৃদয় দাস (২৪) মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার দুলাল চন্দ্র দামের ছেলে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করার প্রক্রিয়া অব্যহত রয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply