বিসিএল ফাইনালে সাকিবের খেলা নিয়ে অনিশ্চয়তা

|

যুক্তরাষ্ট্রে পরিবারের সাথে সময় কাটিয়ে দেশে ফিরেই বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) খেলেছেন সাকিব। টানা দুই জয়ে নিজ দল সেন্ট্রাল জোনকে ফাইনালেও তুলেছেন। তবে এরপরই ঢাকা ফিরে গেছেন সাকিব। তাই ফাইনালে তার খেলা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

বিসিএলে খেলতে নেমে পুরো সময়টা লড়াই করেছেন ফিটনেস নিয়ে। ফিটনেস ফিরে পেতে কখনও নিজে চেষ্টা করেছেন। কখনও বিরতি নিয়ে ছুটে গেছেন ঢাকা থেকে নিয়ে আসা ট্রেনার দেবাশীষ ঘোষের কাছে।

সাকিব ইনজুরি আক্রান্ত কিনা এমন প্রশ্নে জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার অবশ্য বলেন, সাকিবের ইনজুরি নেই। তবে ফিজিক্যাল ফিটনেসে একটু ঘাটতি আছে। কিন্তু তা ফিরে পেতে খুব বেশি সময় লাগবে না। বিপিএলের আগে তাকে পুরো ফিট অবস্থায় পাওয়া যাবে।

পুরো ইনিংসে সাকিব খেলেছেন মাত্র ৩৬ বল। করেছেন ৩৩ রান। এই স্বল্প সময়ে তার ফিটনেস নিয়ে লড়াই দুঃশ্চিন্তায় ফেলেছে সেন্ট্রাল জোনকে। সাকিব সম্পর্কে দলের ম্যানেজার মিল্টন আহমেদ জানান, প্রতিদিন তিনি আমাদের আগে মাঠে আসতেন। আমরা সাড়ে সাতটা বা পৌনে আটটায় মাঠে আসতাম। কিন্তু তিনি ৭টায় মাঠে আসতেন।

টুর্নামেন্টের ৩য় ম্যাচ খেলছেন না সাকিব। অনেকটা তড়িঘরি করেই মাঠ ছেড়েছেন তিনি। ধরেছেন ঢাকাগামী ফ্লাইট। ফাইনাল খেলবেন কিনা সেই প্রশ্নের উত্তরে রেখে গেলেন রহস্য। জিজ্ঞেস করতে বললেন ‘দেখা যাক।’

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply