‘সারা জীবনেও ৭ কোটি টাকা লেনদেন করছি কিনা জানি না’

|

বিএনপি’র ৯ নেতার বিরুদ্ধে ব্যাংক হিসাবে ১২৫ কোটি টাকার সন্দেহজনক লেনদেনের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

মঙ্গলবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মোশাররফ হোসেন বলেন, সক্রিয় নেতাদের ভাবমূর্তি নষ্ট করতেই সরকারের এমন চক্রান্ত। সামনে নির্বাচন তাই অশুভ মাস্টারপ্ল্যান বাস্তবায়ন করছে সরকার। মোশাররফ বলেন, এর আগেও খালেদা জিয়াসহ অনেকের নামে মিথ্যা প্রতিবেদন দিয়েছেন তারা।

সরকার দুদককে অস্ত্র হিসেবে ব্যবহার করছে উল্লেখ করে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেন, আমি সারা জীবনেও ৭ কোটি টাকা লেনদেন করছি কিনা জানি না। এটা সরকারের নোংরা রসিকতা, সম্মানহানির প্রয়াস।

গতকাল বিএনপি’র শীর্ষ ৮ নেতাসহ ৯ জনের বিরুদ্ধে অনুসন্ধানের সিদ্ধান্ত নেয় দুদক। তারা হলেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ডক্টর খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সাবেক পররাষ্ট্রমন্ত্রী এম মোর্শেদ খান ও তার ছেলে ফয়সাল মোর্শেদ খান, খালেদা জিয়ার উপদেষ্টা আব্দুল আউয়াল মিন্টু ও তার ছেলে তাবিথ আউয়াল এবং বিএনপি’র যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল।

যমুনা অনলাইন: টিএফ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply