স্ত্রীর সাথে ঝগড়া; রাস্তায় দাঁড়িয়ে নিজের গলা কাটলেন স্বামী!

|

ছবি: সংগৃহীত

স্ত্রীর সঙ্গে বিবাদের জেরে রাস্তায় দাঁড়িয়ে নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করলেন এক যুবক। তারপর সেই রক্ত দিয়ে অভিমানের কারণ লিখতে লিখতেই রাস্তায় লুটিয়ে পড়লেন তিনি। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের হাওড়ায়। বর্তমানে ওই যুবক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। খবর নিউজ এইটিনের।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পেশায় অটোচালক ওই যুবক নিশ্চিন্দার নবোদয় পল্লির বাসিন্দা। রক্তাক্ত অবস্থায় রাস্তার ওপরে তাকে পড়ে থাকতে দেখে যুবকের কাছে থাকা মোবাইল থেকে তার স্ত্রীকে ফোন করেন স্থানীয়রা৷ স্থানীয়দের থেকে অবস্থান জানতে পেরে নিজেই এসে স্বামীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্ত্রী৷

ওই যুবকের কাছ থেকে একটি ছোট ধারালো অস্ত্রও উদ্ধার হয়েছে। তার স্ত্রীর দাবি, অটো নিয়ে বাড়ি থেকে বের হওয়ায় সময় সাংসারিক বিষয় নিয়ে ঝগড়া হয়েছিল দু’জনের মধ্যে৷। তারপর থেকে বেশ কয়েকবার ফোন করলেও স্বামী ফোন ধরেননি৷ এর পরেই স্থানীয়দের থেকে ফোন পান তিনি।

চিকিৎসকরা জানিয়েছেন, বিপদ কেটে গেলেও ওই যুবকের গলায় ক্ষত রয়েছে।সন্ধ্যাবেলায় কীভাবে প্রকাশ্যে একজন ধারালো অস্ত্র দিয়ে নিজের গলা কাটলেন, কেন কেউ ওই যুবককে বাধাও দিলো না তা নিয়ে প্রশ্ন উঠছে।

স্থানীয়দের দাবি, বেলুড়ের অগ্র সেন স্ট্রিট দিয়ে সন্ধ্যার পর সেরকম কেউ যাতায়াত করে না। এলাকায় একটি কারখানা এবং স্কুলও আছে। সেই কারণেই সন্ধ্যার পর থেকেই এলাকাটি ফাঁকা হয়ে যায়৷ ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply