আবারও অভিষেক-ঐশ্বরিয়ার সংসার ভাঙার গুজব

|

বলিউড সুপারস্টারদের নিয়ে কতো গুঞ্জনই তো ওঠে। অভিষেক-ঐশ্বরিয়া জুটিও তার ব্যতিক্রম নয়। মাঝে মাঝেই তাদের সম্পর্কের টানাপোড়েন নিয়ে গুঞ্জন উঠছে। আবারও উঠলো। এবার অবশ্য কয়েকটি মিডিয়া তাদের দীর্ঘ এক দশকের বৈবাহিত সম্পর্কে ইতি টেনে দিয়েছে। যদিও এমন সংবাদের কোনো ভিত্তি পাওয়া যায়নি।

কয়েকটি গণমাধ্যম খবর ছেপেছে, আলাদা বাড়িতে থাকতে শুরু করেছিলেন অভিষেক-ঐশ্বরিয়া। কিন্তু তাতে নাকি টিকল না সম্পর্ক।

কেউ বলছে, আদালতের চৌকাঠ পেরোল বচ্চন পরিবারের বিবাদ। নিজের টুইটার প্রোফাইলে পরিবারের দুঃসময় প্রকাশ করেছেন ‘বিগ বি’। যদিও ‘বিগ বি’ খ্যাত অমিতাভ বচ্চনের টুইটার ঘেঁটে এমন কোনো টুইটের অস্তিত্ব খুঁজে পাওয়া যায়নি। আগ্রহী ফ্যানরা চাইলে ঢুঁ মেরে আসতে পারে। (https://twitter.com/SrBachchan)

অনেকে বলছে, শাশুড়ি আর ননদের দাপটে অশান্তি লেগে থাকত বচ্চন পরিবারে। জয়া বচ্চনের সঙ্গে নাকি একদম বনিবনা হচ্ছিল না অ্যাশের। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীরের সঙ্গে তার বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য দেখা গেছে অ্যাশকে। এতে নাকি আরও ক্ষেপে গেছেন জয়া।
কিন্তু কেউ মুখ খোলার আগ পর্যন্ত ঘরের খবর কীভাবে জানা গেলো সেটিও এক বড় প্রশ্ন বটে!

বরং সম্প্রতি বলিউড হাঙ্গামাসহ ভারতের কয়েকটি গণমাধ্যমে কন্যা আরাধ্যসহ অভিষেক-ঐশ্বরিয়ার কয়েকটি ছবি প্রকাশিত হয়। যেখানে তাদের হাস্যোজ্জ্বলভাবে তাদের বিমানবন্দর থেকে ফিরতে দেখা যাচ্ছে। এমন ছবি দেখে কে বলবে এই সম্পর্কের সুতো কেটে গেছে? সংশ্লিষ্ট কেউ এ বিষয়ে কিছু বলার আগ পর্যন্ত এ রটনাকে স্রেফ গুঞ্জন হিসেবেই ধরে নিতে হচ্ছে।

যমুনা অনলাইন: এটি





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply