অভিযোগ, পাল্টা-অভিযোগে চলছে আইভী-তৈমূরের লড়াই

|

ভোটের দিন ঘনিয়ে আসায় জমে উঠেছে না.গঞ্জ সিটি নির্বাচনের প্রচারণা।

ভোটের দিন ঘনিয়ে আসায় জমে উঠেছে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের প্রচারণা। অভিযোগ, পাল্টা-অভিযোগ আর গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। তবে মেয়র সেলিনা হায়াৎ আইভী এবং বিএনপির পদ হারানো নেতা তৈমূর আলম খন্দকারের মাঝেই মূল লড়াই হবে, এমন সম্ভাবনাই প্রকট।

সকালে (৭ জানুয়ারি) নগরীর ১১ নং ওয়ার্ডের ওয়াটার ওয়াক এলাকা থেকে প্রচারণা শুরু করে বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। ভোট ও দোয়া চান তিনি হাজীগঞ্জ ও তল্লাসহ নগরীর বিভিন্ন এলাকায়। এ সময় আইভী বলেন, আওয়ামী লীগের সকল নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে তার জন্য কাজ করছেন। তার বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন তিনি। আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী বলেন, কেউ কাউকে বাধা দেয়নি। কেউ কোনো আইনও ভঙ্গ করেনি। আমি আমার প্রচারণা চালাচ্ছি, তৈমূর কাকাও তার প্রচারণা চালাচ্ছেন। কোথাও কোনো অসন্তোষ নেই। আশা করি, ১৬ তারিখ পর্যন্তই এমন পরিবেশ বজায় থাকবে।

এদিকে, ২৩ ও ২৭ নং ওয়ার্ডসহ নগরীর বিভিন্ন এলাকায় প্রচারণা চালান স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার। তিনি বলেছেন, নারায়ণগঞ্জের নির্বাচনে জাতীয় রাজনীতির কোনো প্রভাব পড়বে না। এছাড়া সকাল থেকে মধ্যরাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন অন্যান্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরাও।

স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, আমার ভোট আমি দেবো, যাকে খুশি তাকে দেবো, এই বিশ্বাস মেনেই আমাকে চলতে হবে। তবে সেই সাথে আমি এটা আশা করি যে, সবাই আমাকে ভোট দেবে। কারণ, গত ৫০ বছর নারায়ণগঞ্জে আমি কাজ করেছি। কোনো গণবিরোধী কাজে কখনও যাইনি আমি।

আরও পড়ুন: শামীম ওসমানের সাথে নেতৃত্বের প্রতিযোগিতা থাকলেও কোনো দ্বন্দ্ব নেই: আইভী


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply