‘আমি খুব ভাগ্যবান তোমার মতো ভালো মনের মানুষ পেয়ে’

|

ছবি: সংগৃহীত

ইমরানের সঙ্গে প্রেম করছেন প্রভা! এমন কথাও বলছেন অনেকে। তার আভাস পাওয়া গেলো, দুই তারকার ইনস্টাগ্রামে। ইমরানের সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছেন প্রভা। কমেন্টসবক্সেও জমে উঠেছে তাদের মিষ্টি আলাপ। যদিও প্রেমের বিষয়টি স্বীকার করেননি তাদের কেউ। যদিও কিছুদিন আগে একটি অনুষ্ঠানে ‘গসিপ’ আর ‘স্ক্যান্ডাল’ প্রসঙ্গে ইমরান বলেছিলেন, ‘সবাই আমাকে ভালোবাসে। সবাই আমাকে পছন্দ করে।’

ঢাকার শোবিজ অঙ্গনে নতুন গুঞ্জন কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা প্রেম করছেন। শুধু ওপরের মন্তব্যের ওপরেই ভর করে গুঞ্জন ছড়াচ্ছে, তা নয়। ইনস্টাগ্রামে এই দু’জনের কথোপকথনের আন্তরিকতার মাত্রাই গুঞ্জনের পথ তৈরি করে দিচ্ছে। কিন্তু এ বিষয়ে প্রভার দাবি, শুধুই বন্ধুত্ব।

রাজধানীর গুলশান ও বনানীর বিভিন্ন রেস্টুরেন্টে দু’জনকে মধ্যরাত পর্যন্ত দেখা যায়। বছরের প্রথম দিন ইনস্টাগ্রামে পরিবারের সদস্যসহ আরেক ছবিতে ইমরানের সঙ্গে একটি সেলফিও দেন প্রভা। সেখানে প্রভা লেখেন, ‘এই মানুষগুলো আমাকে সীমাহীন ভালোবাসে এবং মানসিক প্রশান্তি দেয়। তোমাদের সঙ্গে অসাধারণ একটি বছর পার করেছি।’ প্রভার ওই পোস্টের ইমরান মন্তব্য করেন, ‘আমি খুব ভাগ্যবান, জীবনে তোমার মতো একটি ভালো মনের মানুষ পেয়ে।’

এছাড়া প্রভার ইনস্টাগ্রামে একাধিক ছবি দেখা গেছে ইমরানের সঙ্গে। সপ্তাহখানেক আগে একটি পোস্টে প্রভা লিখেছিলেন, ‘অ্যাজ লং অ্যাজ ইউ কিপ ফেইথ ইন আল্লাহ, নো এভিল ক্যান চাট ইউর হার্ট অ্যান্ড নো সরো ক্যান রিউন ইয়োর ডে। মে ইয়োর লাইফ বি ফিল্ড উইথ জয় অ্যান্ড হ্যাপিনেস। মাহমুদুল হক ইমরান, থ্যাংকস ফর দ্য ক্লিক।’ মন্তব্যের ঘরে ইমরান লিখেছেন, লুকিং মাশা আল্লাহ। মাই বিউটিফুল অ্যাঞ্জেল। তার নিচেই প্রভা লিখেছেন, থ্যাংক ইউ বাচ্চা।

ছবি : ইনস্টাগ্রাম

শুধু প্রভাই নয়, ইমরানও তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন প্রভার সঙ্গে একটি ছবি। ক্যাপশনে লেখা, ‘মাই ফ্রাইডে হ্যাপিনেস।’ ইমরানের স্টোরি পাল্টা শেয়ার করেছেন প্রভা। লিখেছেন, ‘ওকে। কিন্তু তুমি এতো কিউট কেনো? সেটা বলো।’ দুজনের ইনস্টাগ্রামে ঘেঁটে দেখা গেছে, বেশ কিছু ছবিতে প্রভাকে ‘অ্যাঞ্জেল’ সম্বোধন করেছেন ইমরান। এছাড়া ‘প্রভামণি’, ‘আমার গর্জিয়াস’ বলেও সম্বোধন করেছেন তিনি।
আরও পড়ুন: ‘সিনেমা হলে দর্শক ফেরাতে শাকিব ছাড়া উপায় নাই’
এসব দেখেই নেটিজেনদের মনে প্রশ্ন, তাহলে কি গায়কের প্রেমে মজেছেন অভিনেত্রী! সে প্রশ্নের উত্তর সময়ই বলে দেবে। সম্পর্কের বিষয়টি পরিষ্কার করবে ইমরান-প্রভা নিজেই। এমনটাই বলছেন সংগীতাঙ্গনের অনেকে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply