উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

|

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে সরকারের ধারাবাহিকতা বজায় রাখতে হবে। এই জন্য নৌকা মার্কায় ভোট দিতে সকলের প্রতি আহবান জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার দুপুরে চাঁদপুর জেলা স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়ে এই আহবান জানান প্রধানমন্ত্রী। বলেন, বর্তমান সরকার দেশের কল্যাণে কাজ করে চলেছে, আগামীতে আরও উন্নয়ন করা হবে।

চাঁদপুরে মেডিকেল কলেজ ও নৌবন্দর করার প্রতিশ্রুতি দেন প্রধানমন্ত্রী। জনসভায় পাশে দাঁড়িয়ে থাকা ডা. দীপুমনিকে দেখিয়ে বলেন, আপনাদের এই জনপ্রতিনিধি ডাক্তার। সে আমার কাছে আগেই চাঁদপুরে একটা মেডিক্যাল কলেজ করে দেওয়ার দাবি জানিয়েছে। কথা দিয়েছি, চাঁদপুরে মেডিকেল কলেজ করে দেবো। এখানে পর্যটনের প্রচুর সুযোগ আছে। বিশেষ করে পদ্মা ও মেঘনা যেখানে মিলেছে, নৌভ্রমণের জন্য এ জায়গা সব থেকে সুন্দর। সেই জায়গাটা দেখতে দেশবাসীকে সুযোগ করে দেবো। চাঁদপুরে পর্যটন কেন্দ্র হবে।

চাঁদপুরের হাইমচরে অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলার ঘোষণা দিয়ে তিনি বলেন, এখানে বিনিয়োগের ব্যবস্থা করা হবে। এছাড়াও এখানে একটা নৌবন্দর করে দেবো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, জনগণের দোড়গোড়ায় আমরা চিকিৎসাসেবা পৌঁছে দিয়েছি। আওয়ামী লীগের সিদ্ধান্ত, বাংলাদেশের একটা মানুষও গৃহহারা থাকবে না। যাদের ঘর নাই, বাড়ি নাই আমরা তাদের বাড়িঘর করে দিচ্ছি। আমরা চাই দেশের মানুষের উন্নয়ন। আমরা যা যা ওয়াদা করেছি সব কিছু ঠিকমতো পালন করে যাচ্ছি। ১৬ হাজার মেগাওয়াট বিদ্যুত উৎপাদন করতে সক্ষম হয়েছি।

২০২০ সালে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন, ২০২১ সালের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করার অঙ্গীকার করেন প্রধানমন্ত্রী।

এতিমের টাকা লুটের কারণে খালেদা জিয়া আজ কারাগারে বলে মন্তব্য করে প্রধানমন্ত্রী বলেন, এতিমদের জন্য টাকা এনে তারা সে টাকা মেরে দিয়েছে। তারেক রহমানের বিরুদ্ধে টাকা পাচারের অভিযোগে বিদেশে মামলা হয়েছে। আমরা সে টাকা সেখান থেকে ফেরত এনেছি।

যমুনা অনলাইন: টিএফ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply