কক্সবাজারে শিশু ধর্ষক ‘বন্দুকযুদ্ধে’ নিহত

|

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় ৪ বছরের শিশু ধর্ষণকারী আব্দুর রহিম (২০) র‌্যাবের সাথে এক ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। শনিবার মধ্যরাতে চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের কাটাখালী ব্রিজ সংলগ্ন উলুবনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের অধিনায়ক মেজর মো. রুহুল আমিন জানান, শনিবার মধ্যরাতে চকরিয়া থানার ডুলাহাজারা উলুবনিয়ায় সন্ত্রাসীদের সাথে র‌্যাবের গুলিবিনিময় হয়। পরে ঘটনাস্থল থেকে আব্দুর রহিম (২০) এর গুলিবিদ্ধ দেহ, ১টি ওয়ান-শুটার গান, ৩ রাউন্ড গুলি ও ২টি খালি খোসা উদ্ধার করা হয়েছে।

চকরিয়া থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৬ মার্চ ডুলাহাজারা উলুবনিয়া এলাকার আক্তার আহমদের পুত্র আব্দুর রহিম (২০) প্রতিবেশীর ৪ বছরের শিশু কন্যাকে নির্জন কক্ষে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক আহত শিশুর অবস্থা মারাত্মক দেখে তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। এখনো সে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। এই ঘটনায় গত ২৮ মার্চ রাতে শিশুটির দাদা বাদী হয়ে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরীর জানান, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।









Leave a reply