পাবনায় বজ্রপাতে ৩ কৃষকের মৃত্যু

|

পাবনা প্রতিনিধি

পাবনার সুজানগরে বজ্রপাতে প্রাণ হারালেন ৩ কৃষক। শুক্রবার রাতে পেঁয়াজের জমি পাহাড়া দিতে গিয়ে তাদের মৃত্যু হয়। শনিবার সকাল এগারোটার দিকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন-উপজেলার মানিকহাট ইউনিয়নের বিক্রমাদিত্য গ্রামের মুক্তার শেখের ছেলে দুলাল হোসেন (৪০), আব্দুল আজিজ মোল্লার ছেলে আব্দুল আলিম (৩২) ও মোতাহার আলীর ছেলে লইম উদ্দিন (৫০)।

সিনিয়র সহকারি পুলিশ সুপার (সুজানগর সার্কেল) ফরহাদ হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার বিকেলে মানিকহাট ইউনিয়নের হাটখালি মৌজার একটি মাঠে নিজের জমিতে পেঁয়াজ তুলতে যান ওই তিন কৃষক। ঝড়-বৃষ্টির কবলে পড়ে তারা বাড়িতে ফিরে যান। পরে রাতে পুনরায় মাঠ থেকে তোলা পেঁয়াজ পাহাড়া দিতে যান তারা। এ সময় আবারও ঝড়-বৃষ্টি শুরু হয়। এক পর্যায়ে তাদের উপর বজ্রপাত হলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

ফরহাদ হোসেন আরও জানান, রাতে বাড়ি না ফেরায় স্বজনরা খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পায়নি। শনিবার সকাল এগারোটার দিকে ওই মাঠে পেঁয়াজ তুলতে গিয়ে স্থানীয়রা তিনজনের মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply