পাসপোর্ট কর্মকর্তাকে কুপিয়ে জখমের মামলায় কাউন্সিলর মোস্তাকিম গ্রেফতার

|

বগুড়া ব্যুরো

বগুড়ার আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক সাহজাহান কবিরকে কুপিয়ে জখম করার ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি পৌর কাউন্সিলর মোস্তাকিম রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিনাজপুরের হিলি সীমান্ত থেকে তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার বিকেলে জেলা পুলিশ কার্যালয়ে আয়োজিত ব্রিফিংয়ে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা জানান, গত বুধবার বগুড়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাকিম রহমান ৬/৭জন ক্যাডারসহ পাসপোর্ট অফিসে গিয়ে তার দুই সহযোগীর পাসপোর্ট করে দেয়ার জন্য সহকারী পরিচালক সাজাহান কবিরকে চাপ দেন। বৈধ কাগজপত্র না থাকায় তিনি এতে রাজি না হলে কাউন্সিলর তাকে গালিগালাজ করে বেরিয়ে যান। এর জের ধরে বৃহস্পতিবার দুপুরে অফিস থেকে বেরিয়ে ফুলতলার দিকে যাবার পথে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয় সাহজাহান কবিরকে।

এই ঘটনায় মামলা দায়েরের পর রাতেই গ্রেফতার করা হয় মোস্তাকিমের ৩ সহযোগী হাসান আলী, জীবন ও রাসেল মিয়াকে। পরে শুক্রবার সকালে দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয় প্রধান আসামি মোস্তাকিম রহমানকে।

পুলিশ জানিয়েছে, শহর যুবলীগের দফতর সম্পাদক মোস্তাকিম চাঁদাবাজি, সন্ত্রাস ও আওয়ামী লীগ নেতা সুজানুর রহমান সুজন হত্যামামলাসহ চারটি মামলার আসামী।









Leave a reply