নোরা ফাতেহির সাথে বিতর্কিত ব্যবসায়ীর কথোপকথন ফাঁস!

|

নোরা ফাতেহি। ছবি: সংগৃহীত।

ভারতের বিতর্কিত ব্যবসায়ী সুকেশ চন্দ্র শেখরের সঙ্গে বলিউডের একাধিক নায়িকার ঘনিষ্ঠতার তথ্য পেয়েছে গোয়েন্দারা। তার সঙ্গে গোপন যোগাযোগ ছিল বলিউড কুইন জ্যাকুলিন ফার্নান্দেজ ও নোরা ফাতেহির।

নোরা ফাতেহির সঙ্গে সুকেশের গোপন যোগাযোগের একাধিক কথোপকথন ফাঁস হয়েছে। টাইমস অব ইন্ডিয়ার বুধবারের (২২ ডিসেম্বর) প্রতিবেদনে বলা হয়েছে, ওই চ্যাটিংয়ে দামি গাড়ি আদান-প্রদান নিয়ে দু’জনের মধ্যে কথা হয়।

নোরা ফাতেহিকে দামি গাড়ি ও উপহারসামগ্রী দিয়ে সম্পর্ক গড়ার অভিযোগ উঠেছে সুকেশের বিরুদ্ধে। প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে চ্যাটিংয়ের একপর্যায়ে নোরাকে বিলাসবহুল রেঞ্জ রোভার গাড়ির ছবি পাঠিয়ে পছন্দ হয়েছে কিনা জানতে চায় সুকেশ। উত্তরে নোরা হ্যাঁ সূচক জবাব দেন। বলেন, গাড়িটি সুন্দর, যেটি নিয়ে যে কোনো স্থানে যাওয়া যায়। গাড়িটি অভিজাতদের।

আরেকটি কথোপকথনে সুকেশকে দুশ্চিন্তা প্রকাশ করতে দেখা গেছে। গাড়ি উপহার নিয়ে তদন্ত সংস্থা নোরাকে জিজ্ঞাসাবাদ করতে পারে এমন আশঙ্কা করছেন তিনি। উপহার দেওয়ার উদ্দেশ্য নিয়ে নোরাকে সুকেশ বলেন, কোনো সুনির্দিষ্ট উদ্দেশ্য নিয়ে তোমাকে আমি এই উপহার দিচ্ছি না। যদি কেউ কাউকে পছন্দ করে সে তাকে যে কোনো কিছু উপহার দিতেই পারে।

সুকেশ চন্দ্র শেখরের বিরুদ্ধে বহু অভিযোগের মধ্যে একটি হচ্ছে, তিনি জেলখানায় থেকে চাঁদাবাজি করেছেন। টেলিফোন করে এক ব্যবসায়ীর কাছ থেকে ২০০ কোটি রুপি চাঁদা নিয়েছেন।

এর আগে নোরা ফাতেহি ভারতের এনফোর্সমেন্ট ডিপার্টমেন্টের (ইডি) কাছে দেয়া স্বীকারোক্তিতে বলেন, তিনি সুকেশের কাছ থেকে বিএমডব্লিউ গাড়ি উপহার নিয়েছেন। আর বলিউডের আরেক নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজও স্বীকার করেছেন, তিনিও ওই ধনকুবেরের কাছ থেকে লোভনীয় উপহারসামগ্রী গ্রহণ করেছেন।

আরও পড়ুন- মাদককাণ্ডে শ্রদ্ধাকে সাহায্য করেছে সুকেশ, ইডি’র জিজ্ঞাসাবাদে নতুন তথ্য ফাঁস

নোরা ফাতেহি একজন কানাডিয়ান মডেল-অভিনেত্রী। বলিউডের একাধিক সিনেমায় আইটেম ডান্স করেছেন তিনি।

সূত্র: টাইমস অফ ইন্ডিয়া।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply