দেশের বাজারে এসেছে সুজুকির প্রিমিয়াম ৬ সিটার গাড়ি

|

দেশের বাজারে এসেছে সুজুকির এক্সএল-৬ প্রিমিয়াম ৬ সিটার গাড়ি। নতুন মডেলের এই গাড়ির বাজারজাতকরণ শুরু করেছে বাংলাদেশে সুজুকি গাড়ির একমাত্র পরিবেশক উত্তরা মোটর্স লিমিটেড।

মঙ্গলবার রাজধানীর তেজগাঁওয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে বাজারজাতকরণের উদ্বোধন করেন উত্তরা মোটর্সের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান এবং হেড অব বিজনেস প্লানিং জনাব নাঈমুর রহমান। এ সময় বিভিন্ন কপোরেট হাউস, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্পূর্ণ নতুন মডেলের গাড়িটি স্মার্ট হাইব্রিড প্রযুক্তির ১৫০০ সিসি পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত। আরামদায়ক রাইডিং অভিজ্ঞতা নিশ্চিত করতে এতে রয়েছে ২য় সারি অ্যাডজাস্টেবল এসি ভেন্ট। সঠিক তাপমাত্রা বজায় রাখার জন্য স্বয়ংক্রিয় নিয়ন্ত্রণ এবং দীর্ঘ ভ্রমণে পানীয় ঠান্ডা রাখতে আছে এয়ার-কুল্ড টুইন কাপ হোল্ডার। গাড়িটিতে ডুয়াল এয়ারব্যাগ, ফোর্স লিমিটার সহ ফ্রন্ট সিট বেল্ট, চাইল্ড সিট অ্যান্করেজ, সেন্সর সহ রিভার্স পার্কিং ক্যামেরার মতো অনেকগুলি নিরাপত্তা ব্যবস্থা আছে।

সম্পূর্ণ নতুন প্রিমিয়াম ৬-সিটার গাড়িটি ছয়টি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। শোরুমে এর মূল্য ধরা হয়েছে ২৮ লাখ টাকা। উত্তরা মোটর্স গ্রাহকদের জন্য ৩ বছরের ওয়ারেন্টি ও ১২টি সার্ভিসের নিশ্চিয়তা প্রদান করছে।

উত্তরা মোটর্সের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান বলেন, আজ প্রশস্ত এবং প্রিমিয়াম গাড়ির চাহিদা যথেষ্ট বৃদ্ধি পেয়েছে। উত্তরা মোটর্স সবসময় সুজুকি গাড়ির গ্রাহকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে থাকে, এরই ধারাবাহিকতায় আজ উত্তরা মোটর্স আরামদায়ক, কর্মক্ষম এবং নিরাপত্তার একটি নিখুঁত ভারসাম্য বজায় রাখে এমন একটি নতুন সুজুকি এক্সএল-৬, প্রিমিয়াম ৬-সিটার গাড়ি নিয়ে এলো। আমরা আত্মবিশ্বাসী আমাদের নতুন এক্সক্লুসিভ ৬-সিটার গাড়িটি গ্রাহকদের মাঝে সাড়া ফেলবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply