কোপার ট্রফি নিয়ে নেইমারের ইটের জবাবে আর্জেন্টাইনদের পাটকেল

|

কোপা আমেরিকার ফাইনালের পর থেকেই আর্জেন্টিনা-ব্রাজিলের তারকাদের মধ্যে চলছে খুনসুটি। ছবি: সংগৃহীত

কোপা আমেরিকার ট্রফি নিয়ে আপলোড করা ছবিতে আবার সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে বাহাস। ব্রাজিলিয়ান তারকা নেইমারের অপমানসূচক মন্তব্যের জবাব দিয়েছেন আর্জেন্টাইন গোলরক্ষক এমি মার্টিনেজ। তার সাথে জিওভান্নি লো সেলসোও যোগ দিলে যেন ইট মেরে পাটকেল খেতে হলো নেইমারকে।

ইন্সটাগ্রামে কোপা আমেরিকার শিরোপাসহ নিজেদের ছবি পোস্ট করেছিলেন লিয়ান্দ্রো পারেদেস। ছবিতে দেখা যায় কোপা আমেরিকার ট্রফিসহ লিভিংরুমে বসে আছেন মেসি, ডি মারিয়া ও পারেদেস। সেখানে অনেকটা অপমানসূচক মন্তব্যই করেন ব্রাজিলিয়ান ফুটবলার নেইমার। ছবিতে ‘পুটোস’ লিখে মন্তব্য করেন কোপা আমেরিকার ফাইনালে রানারআপ ব্রাজিলের এই প্রধান তারকা ফুটবলার। পর্তুগীজ ভাষায় যার অর্থ ‘বাচ্চা’, আর স্প্যানিশ ভাষায় যার অর্থ অশ্লীল কিছু।

আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপপর্বে সেরা গোল মেসির

মেসি, ডি মারিয়াদের যে ছবি নিয়ে হচ্ছে আলোচনা।

নেইমারের এমন মন্তব্যের জবাব দিতে দেরি করেননি এমি মার্টিনেজ। তিনি বলেন, এটা তাদের নিত্যদিনের ছবি। জিওভান্নি লো সেলসো তারপর কয়েকটি অগ্নিশিখার ইমোজি দিয়ে মন্তব্য করেন। এমনিতে আর্জেন্টাইন ফুটবলারদের সাথে ক্লাব সতীর্থ হিসেবে নেইমারের বেশ ভালো সম্পর্ক থাকলেও, কোপার ফাইনালে সেই ব্রাজিল-আর্জেন্টিনা দ্বৈরথ নিয়ে প্রায়ই খুনসুটি চলে এই তারকা ফটবলারদের।

আরও পড়ুন: মেসিকে কিনে আর্থিক চাপে পিএসজি, ছেড়ে দিতে পারে সাত ফুটবলারকে


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply