পাসপোর্ট কর্মকর্তাকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা

|

বগুড়া ব্যুরো

বগুড়া পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক সাহজাহান কবিরকে কুপিয়ে জখম করার ঘটনায় বগুড়া পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর মোস্তাকিম রহমানসহ ১৬ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে পাসপোর্ট অফিসের অফিস সহকারী শাজেনুর রহমান বাদী হয়ে শাজাহানপুর থানায় এই হত্যাচেষ্টা মামলাটি দায়ের করেন। পুলিশ এরইমধ্যে মামলার ৩ আসামিসহ ৪ জনকে আটক করেছে।

মামলার এজাহারে বলা হয়, গত মঙ্গলবার দুপুরে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তাকিম রহমান ৬/৭জন ক্যাডারসহ পাসপোর্ট অফিসে গিয়ে তার দুই সহযোগীর পাসপোর্ট করে দেয়ার জন্য সহকারী পরিচালক সাজাহান কবিরকে চাপ দেন। বৈধ কাগজপত্র না থাকায় তিনি এতে রাজি না হলে কাউন্সিলর তাকে গালিগালাজ করে বেরিয়ে যান। এর জের ধরে বৃহস্পতিবার দুপুরে অফিস থেকে বেরিয়ে ফুলতলার দিকে যাবার পথে কাউন্সিলর মোস্তাকিম ও তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেন।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী যমুনা নিউজকে জানান, বৃহস্পতিবার গভীর রাতেই মামলার তিন আসামি হাসান আলী, জীবন ও রাসেলকে গ্রেফতার করেছে পুলিশ। মিলু নামে সন্দেহভাজন একজনও রয়েছে পুলিশের হেফাজতে। কাউন্সিলর মোস্তাকিমসহ বাকি আসামিদের গ্রেফতার অভিযান অব্যহত রয়েছে বলে জানান তিনি।









Leave a reply