ক্লাস না করে মদের আসরে ছাত্র-ছাত্রীরা!

|

ছবি: সংগৃহীত

ক্লাস না করে মদের আসরে মেতেছেন কিছু সংখ্যক ছাত্র-ছাত্রীরা! চুমু, অশ্লীল নাচ ও মদে মত্ত তারা! সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওটি দেখে এরইমধ্যে কড়া ব্যবস্থা নিয়েছে কলেজ কর্তৃপক্ষ। ঘটনাটি ঘটেছে ভারতের ইন্দোরের। খবর নিউজ এইটিনের।

খবরে বলা হয়, করোনাভাইরাসের জন্য দীর্ঘ সময় বন্ধ ছিল স্কুল-কলেজ। কিছু সংখ্যক ছাত্র-ছাত্রী ও কড়া নিয়ম মেনেই রোজ চলছে স্কুল-কলেজের কার্যক্রম। তবে করোনায় এই দীর্ঘ সময় স্কুল-কলেজ বন্ধ থাকায় ছাত্র-ছা্ত্রীদের মধ্যে স্কুলে আসার প্রবণতা অনেকটাই কমেছে। কী কারণে ছাত্র-ছাত্রীরা স্কুলে আসতে চাইছে না তা নিয়ে সমীক্ষাও শুরু হয়েছে ভারতে। এর মধ্যেই এক ভিডিও সামনে এসেছে যা নিয়ে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া।

খবরে আরও বলা হয়, একদল ছাত্র-ছাত্রী কলেজ যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়। কিন্তু তারা কেউ কলেজে যায় না। সকলে মিলে চলে যায় একটি মদের আসরে। সকলের বয়স ১৮ বছরের কম। সেখানে গিয়ে মদ খায় তারা। শুধু তাই নয়, ভিডিওতে দেখা যায় ছেলে-মেয়েরা একে অপরকে চুম্বন করছেন। সকলেই নেশায় মত্ত। নিজেদের প্রেমিকা বা বান্ধবীকে কোলে তুলে নাচছে ওই কলেজের ছাত্ররা।

স্কুল-কলেজ খুলতেই চুপিসারে স্কুল-কলেজের ক্লাস বন্ধ করে সোজা পাবে গিয়ে নেশা ও যৌনতায় মেতে উঠছেন তারা। এই ভিডিও সামনে আসতেই কড়া ব্যবস্থা নিয়েছে কর্তৃপক্ষ। প্রত্যেক ছাত্র-ছাত্রীকে শনাক্ত করা হয়েছে ভিডিও দেখে। এছাড়াও কারা কারা সেদিন ওই পাবে পার্টি করতে গিয়েছিল তাও বের করা হয়েছে বলে কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে।
আরও পড়ুন: বাজি পড়ে দাউ দাউ করে জ্বললো বিয়ের গাড়ি, লাফিয়ে বাঁচলেন বর

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply