বঙ্গভবনে রাষ্ট্রপতির সান্নিধ্যে সাকিব দম্পতি

|

স্ত্রী উম্মে আহমেদ শিশির এবং কন্যা আলাইনা হাসান অব্রিকে নিয়ে রাষ্ট্রপতি অ্যাডভোকেট আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করেছেন সাকিব। গতকাল রাতে বঙ্গভবনে এই সাক্ষাৎ করেন। বাংলাদেশের এই ক্রিকেট তারকা ও তার স্ত্রী তাদের ফেসবুক পেজে আজ এই সাক্ষাতের ছবি পোস্ট করেন।

ছবিতে দেখা যায়, রাষ্ট্রপতি এবং তার স্ত্রীর সঙ্গে ছবি তোলেন সাকিব, তার স্ত্রী ও কন্যা। একটি ছবিতে বঙ্গভবনে সাকিব কন্যাকে খেলাধুলা করতে দেখা যায়।

সাকিব আল হাসান রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানিয়ে তার ফেসবুক পেজে লেখেন, ‘আমি আমাদের মহামান্য রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানাতে চাই, গতকাল রাতে আমাদের উদ্দেশ্যে দারুণ আতিথিয়েতার জন্য। তার সঙ্গে খুবই আনন্দঘণ একটি মিটিং ছিল, সঙ্গে ডিনারও। অসাধারণ ব্যক্তিত্ববান মানুষ তিনি। আমি সত্যি সম্মানিত।’

সাকিবে স্ত্রী শিশির তার ফেসবুক পেজে লিখেন, ‘গত রাতের কথা। আমাদের সম্মানিত রাষ্ট্রপতির বাসভবনে ডিনারের দাওয়াতে। তিনি নিরহংকার ও মাটির মানুষ।’

এদিকে এই নিউজ লেখা পর্যন্ত দেখা যায় সাকিব আল হাসানের ফেসবুক পেজে এই সাক্ষাতের ছবিতে ৩৫ হাজারের বেশি লাইক পড়েছে। পোস্টটি ২৭২ বার শেয়ার হয়েছে।

এর আগে ২ মার্চ মেয়ে আলাইনা হাসান অউব্রিকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবনে গিয়েছিলেন সাকিব-শিশির দম্পতি। গণভবনে ছোট্ট অউব্রির সঙ্গে খেলায় মেতে উঠেছিলেন প্রধানমন্ত্রী।









Leave a reply