শাফিনকে ছাড়াই চলছে মাইলসের কার্যক্রম

|

ছবি: সংগৃহীত

শাফিনকে ছাড়াই চলছে জনপ্রিয় ব্যান্ড মাইলসের কার্যক্রম। গতকাল (১১ ডিসেম্বর) মাইলসের ভ্যারিফায়েড ফেসবুক পেজে প্রোফাইল ও কভার ফটোতে শাফিনকে ছাড়াই ছবি দেয়া হয়।

এদিকে শাফিন আহমেদের দাবি, মাইলসের ফেসবুক পেজ হ্যাক করা হয়েছে। ফেসবুক পোস্টে তিনি বলেছেন, তার রয়্যালটি ও সম্মতি ছাড়াই গান বিক্রির চুক্তির ব্যাপারে তথ্য প্রকাশ করা হয়েছে মাইলসের ফেসবুক পেজ থেকে। তিনি ভক্ত শ্রোতাদের উদ্দেশ্যে পেজটিতে রিপোর্টের আহ্বান জানান।

শাফিন আহমেদের ফেসবুক স্ট্যাটাস।

এর আগে, একাধিকবার মাইলস ব্যান্ড ছাড়ার ঘোষণা দিয়ে ব্যান্ডটিতে ফিরে আসেন অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী শাফিন আহমেদ। ২০১০ সালে একবার ঘোষণা দিয়ে মাইলস থেকে বেরিয়ে যাওয়ার পর আবার ব্যান্ডটিতে ফিরে আসেন তিনি। এরপর ২০১৭ এবং ২০১৯ সালে একাধিকবার মাইলস ছেড়ে বেরিয়ে যাওয়ার পর আবার ব্যান্ডটিতে প্রত্যাবর্তন ঘটে শাফিনের। চলতি বছরের ২৭ নভেম্বর আবার ফেসবুকে মাইলস ছাড়ার ঘোষণা দিয়ে শাফিন আহমেদ জানান, তিনি চান মাইলসের কার্যক্রম যেন এখনই বন্ধ হয়ে যায়।

১৯৭৯ সালে ফরিদ রশিদের হাত ধরে প্রতিষ্ঠিত হয় ব্যান্ড দল মাইলস। ওই বছরই শাফিন আহমেদ যোগ দেন ব্যান্ডটিতে। মাইলসের হয়ে তিনি চাঁদ তারা, ফিরিয়ে দাও, পিয়াসী মন, ধিকি ধিকি, পাহাড়ী মেয়ে, জ্বালা জ্বালা, শেষ ঠিকানা’সহ বহু কালজয়ী গান উপহার দিয়েছেন শাফিন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply