নাটোরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা, আটক ২

|

স্টাফ রিপোর্টার, নাটোর

নাটোর শহরের কানাইখালী এলাকায় সাইফুল শেখ রিপন ওরফে কানা রিপন নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত রিপন কাইখালী এলাকার ছাইদুল শেখের ছেলে ও জেলা যুবলীগের কর্মী। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে কানাইখালী কেন্দ্রীয় জামে মসজিদের সামনে এই ঘটনা ঘটে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে দুইজনকে আটক ও হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

নাটোর সদর থানার উপ-পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন ও স্থানীয়রা জানান, রাত সাড়ে ১০টার দিকে রিপন কানাইখালী কেন্দ্রীয় মসজিদের সামনে দাঁড়িয়ে ছিল। এসময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা করে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় প্রায় ১৫ মিনিট পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এঘটনার সাথে জড়িত সন্দেহে ওই এলাকা থেকে দুইজনকে আটক ও হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো অস্ত্র করা হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন, কানাইখালী এলাকার ফজেল আলীর ছেলে ইদুল হোসেন ও সদর উপজেলার ছাতনী দিয়ার গ্রামের হামিদুল সরকারের ছেলে জামিল হোসেন।









Leave a reply