প্রধানমন্ত্রী আমার হাতে নৌকা তুলে দেওয়ার পরও ষড়যন্ত্র চলছে: আইভী

|

ডাক্তার সেলিনা হায়াৎ আইভী। ফাইল ছবি।

সিনিয়র করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ:

প্রধানমন্ত্রী আমার হাতে নৌকা তুলে দেওয়ার পরেও ষড়যন্ত্র চলছে। এই জেলায় দাঙ্গা-হাঙ্গামার চেষ্টা চলছে। প্রার্থী হওয়ার জন্য অনেককে চাপ দেওয়া হচ্ছে ও প্রলোভন দেখানো হচ্ছে বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডাক্তার সেলিনা হায়াৎ আইভী।

বুধবার (৮ ডিসেম্বর) বিকেলে নগরীর দুই নং রেলগেইট আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় আইভী এসব কথা বলেন।

আইভী বলেন, এক শ্রেনীর লোক নারায়ণগঞ্জকে অস্থিতিশীল করার চেষ্টা চালাচ্ছে। আমি তাদেরকে বলবো অস্তিত্ব টিকিয়ে রাখতে চাইলে নৌকার জন্য কাজ করুন। বেশি বাড়াবাড়ি ভালো না। কারণ, সম্প্রতি দেখেছেন একজন প্রতিমন্ত্রীর কি অবস্থা হয়েছে।

তিনি বলেন, নেত্রীর কথায় আমার জন্য কাজ করায় সকলকে কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার জন্য কাজ করা মানে নেত্রীর জন্য কাজ করা। কিন্তু যারা এই সুযোগটি নিতে পারলেন না, আমি মনে করি তারা দল ও নেত্রীর প্রতি আস্থা প্রকাশ করলেন না। ভবিষ্যতে নেত্রী যার পক্ষে থাকবেন আমরাও তার পক্ষে থাকবো।

আরও পড়ুন: পিরোজপুরে আ. লীগ নেতাকে ধরে নিয়ে পা ভেঙ্গে দিলো প্রতিপক্ষ

আগামী ১৫ ডিসেম্বর মনোনয়নপত্র দাখিল করবেন আইভী। তিনি সবাইকে নির্বাচনী আচরণবিধি মেনে নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ার জন্য আহবান জানান।

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাইয়ের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন— নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী, জেলার সহ-সভাপতি আসাদুজ্জামান, আবদুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম ও সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান প্রমুখ।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply