বোলিং করা উপভোগ করেছেন বাবর আজম

|

ছবি: সংগৃহীত

মিরপুর বল করে টেস্ট ক্যারিয়ারে প্রথম উইকেটের দেখা পেয়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। বাংলাদেশের বিপক্ষে সিরিজ জয়ের পর প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তিনি বলেন, অবশ্যই আমি আজ বোলিং করাটা দারুণ উপভোগ করেছি। মনে হচ্ছিল, আমার এখানে বল করা উচিত। আর প্রথম টেস্ট উইকেট তো পেয়েই গেলাম আজ।

দলের মানসিকতারও ভূয়সী প্রশংসা করে বাবর আজম বলেন, বৃষ্টিতে দুই দিনের খেলা নষ্ট হয়ে যাওয়ার পরেও যেভাবে আমাদের ওপেনাররা ব্যাট করেছে, যেভাবে মিডল অর্ডার ব্যাটাররা তাদের মানসিক দৃঢ়তা দেখিয়েছে, তাতে আলাদাভাবে কৃতিত্ব তাদের পাওনা। তবে আমাদের পরিকল্পনাই ছিল আধিপত্য বিস্তার করে খেলা। সাজিদ খান যেভাবে বল করেছে তাতে আমরা ম্যাচে ফিরে এসেছি; পরিকল্পনা মাফিক খেলতে পেরেছি। ফাস্ট বোলাররাও আমাদের ছন্দ এনে দিয়েছে।

আরও পড়ুন: এখনও অনেক কাজ করতে হবে আমাদের: মমিনুল

মিরপুর স্টেডিয়ামের গ্রাউন্ডসম্যানদেরও কৃতিত্ব দিয়ে বাবর আজম বলেন, গ্রাউন্ডসম্যানদেরও ধন্যবাদ জানাতে চাই তাদের চমৎকার কাজের জন্য। বৃষ্টির পরেও তারাই নিশ্চিত করেছে যে, খেলার জন্য পর্যাপ্ত সময় পাবো আমরা। জয় অবশ্যই আমাদের আত্মবিশ্বাসী করে। তাছাড়া আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য পয়েন্টগুলোও গুরুত্বপূর্ণ। আমরা মাঠে প্রবেশ করি ম্যাচ জয়ের জন্য। আর এই জয় কেবল ২-১ জন খেলোয়াড় বয়ে আনেনি। এটা পুরো দলের কৃতিত্ব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply