জয়পুরহাটে ছাত্রদল নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগে ৪ ছাত্রলীগ নেতা আটক

|

জয়পুরহাটের পাঁচবিবি পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফারুক হোসেনকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ছাত্রলীগের ৪ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন— পাঁচবিবি মহিপুর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, ছাত্রলীগ কর্মী আনিসুর রহমান ও মুজাহিদুল ইসলাম।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় পাঁচবিবি উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য আনিছুর রহমান শিপনের নেতৃত্বে ৮-১০ জনের একটি দল পাঁচবিবি উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে পার্কিং করে রাখা থানা বিএনপির আহবায়ক মো. সাইফুল ইসলাম ডালিমের মটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়।

ওই ঘটনায় পাঁচবিবি পৌর বিএনপির আহবায়ক জিয়াউল ফেরদৌস রাইটসহ ৫-৭ জন বিএনপি নেতা-কর্মী ওই রাতেই থানায় যান এবং থানার পার্শ্ববর্তী পৌর পার্কের গেইটে পৌর ছাত্রদলের যুগ্ন আহবায়ক ফারুক হোসেনসহ ৪-৫ জন বিএনপি ও ছাত্রদল নেতা-কর্মী অবস্থান করছিলেন। এসময় ছাত্রলীগের নেতা-কর্মীরা পৌর পার্কের গেইটে অবস্থানরত বিএনপি নেতা-কর্মীদের ধাওয়া করে এবং পাঁচবিবি পৌর ছাত্রদলের যুগ্ন আহবায়ক ফারুক হোসেনের উপর আক্রমণ করে এলোপাতাড়ি মারধর করে। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয় মহিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে বুধবার ভোররাতে সে মারা যায়।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোক্তাদুল হক আদনান জানান, ফারুককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে নিহতের মা বিলকিস বেগম ফেলানী বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৮-১০ জনকে আসামি করে মামলা দায়ের করেছে।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply