মেসির কাছ থেকে ‘ফাঁকা বুলি’ আশা করেননি লেভানডভস্কি

|

ছবি: সংগৃহীত

লিওনেল মেসির মন্তব্যের উত্তর দিলেন রবার্ট লেভানডফস্কি। তবে মেসির কাছে ব্যালন ডি’অর জিততে না পারার কষ্ট থেকে যে এখনও বের হতে পারছেন না লেভা, সেটাই যেন প্রকাশ পেল তার মন্তব্যে। লেভানডভস্কি বলেছেন, মেসির কাছ থেকে এমন ‘ফাঁকা বুলি’ আশা করেননি তিনি।

সাতবার ব্যালন ডি’অর জেতা মেসি ব্যালনের মঞ্চে লেভানডফস্কিকে উদ্দেশ্য করে বলেছিলেন, ২০২০ সালের যে ব্যালন ডি’অরটি দেয়া হয়নি সেই পুরস্কারটা প্রাপ্য ছিল পোলিশ স্ট্রাইকারেরই। মেসির এই বক্তব্যের পর মঞ্চে লেভানডফস্কি শুধু মুচকি হেসেছিলেন। পোল্যান্ডের গণমাধ্যমে দেয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে লেভানডফস্কি বলেন, অস্বীকার করতে পারছি না, পুরস্কারটি জিততে না পেরে বেশ খারাপ লাগছে। মেসি যেভাবে খেলে এবং যা কিছু অর্জন করেছে, তাতে ব্যালন ডি’অরের মঞ্চে তার সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারা বেশ গর্বের ব্যাপার। আর এতেই প্রমাণিত হয়, কোন পর্যায়ের ফুটবল আমি খেলেছি।

আরও পড়ুন: পেলের রেকর্ড ভেঙে রোনালদোর রেকর্ডে ভাগ বসালেন মেসি

লেভানডফস্কি আরও বলেন, ২০২০ সালের পুরস্কার পাওয়া নিয়ে আমি আগ্রহী নই। কিন্তু মেসির মতো ব্যক্তির কাছ থেকে আরও আন্তরিক ও বিনয়ী মন্তব্য আশা করেছিলাম, কোনো ফাঁকা বুলি নয়। তবে এটাও বলতে চাই, ২০২০ সালের ব্যালন ডি’অর পুরস্কার আমাকে দেয়া উচিত জানিয়ে মেসির দেয়া মতামত আমাকে ছুঁয়ে গেছে। তবে তার কথাটি যদি শোনা হতো, তবেই আমি বেশি খুশি হতাম।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply