ক্যাটরিনা কি সত্যিই ওকে ভালোবাসে? নাকি এটা ভিকির কোনো কৌশল: মীর

|

ছবি: সংগৃহীত

কথার ফুলঝুরি চলছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে। তারা নাকি ১০০ কোটিতে ‘বিয়ের ফুটেজ’ বিক্রি করছেন! কখনও শোনা যাচ্ছে, বিরহে দেশত্যাগ করছেন সালমান খান! তো কখনও প্রাক্তন রণবীর কাপুরের ছবির গান নিষিদ্ধ এই তারকা জুটির বিবাহ-বাসরে। মঙ্গলবার সকাল সকাল ‘সাসপেন্স’ ছড়িয়ে দিয়েছেন মীর আফসার আলি। তার জিজ্ঞাসা, ‘ক্যাটরিনা কি সত্যিই ওকে ভালবাসে? নাকি এটা ভিকির কোনো কৌশল!’ খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, মীর যে কোনো সমসাময়িক বিষয় নিয়েই মজার ছলে নিজের মত ছড়িয়ে দিতে ভালোবাসেন। অভিনেতা-সঞ্চালকের মন্তব্য মানেই তাতে শব্দের খেলা। এখানেও তিনি ভিকির পদবি কৌশল নিয়েও রসিকতা করতে ছাড়েননি। তবে ভি-ক্যাটের বিয়ে অবাক হওয়ার মতোই কথা। কখনও এক ছবিতে অভিনয় করেননি।

প্রকাশ্যে বেশি সময় কাটিয়েছেন, তাও নয়। বরং তার থেকে ক্যাটরিনা ঢের বেশি সময় কাটিয়েছেন সালমান খানের সঙ্গে। সুদূর লন্ডন থেকে এসে তাকেই ‘মই’ বানিয়ে আরব সাগর তীরের মায়ানগরীতে প্রবেশের ছাড়পত্র পেয়েছেন। সালমান-ক্যাটের বিয়ে নিয়ে তখন এবেলা-ওবেলায় রটনা রটেছে! সেই প্রেমও ভেঙেছে। এসেছেন রণবীর কাপুর। এক বাড়িতে লিভ ইনও করেছেন চুটিয়ে। নির্দিষ্ট সময়ে সেই সম্পর্ক থেকেও বেরিয়ে এসেছেন। অথচ ভালোলাগা থেকে ভালোবাসা হয়ে ভিকির হাত ধরে একই ছাদের নিচে পৌঁছে যাচ্ছেন হিন্দি ছবির বিদেশি নায়িকা! কোন ‘কৌশলে’ আটকালেন তিনি? মীর কি সেই দিকেই ইঙ্গিত করলেন?

আরও পড়ুন: বিয়ের সঙ্গীতানুষ্ঠানে রণবীরের কোনো গান বাজবে না, নির্দেশ ক্যাটরিনার

এদিকে পুরনো প্রেমিক সালমান, রণবীর কেউই আমন্ত্রিত নন ভিকি-ক্যাটরিনার বিয়েতে। বরং ভি-ক্যাট বিয়ের আসরে পৌঁছনোর আগেই মুম্বাই ছেড়ে চলে যাচ্ছেন ভাইজান। একটি অনুষ্ঠানে অংশ নিতে সৌদির রিয়াদে উড়ে যাচ্ছেন তিনি। সঙ্গে থাকবেন তার ছায়াসঙ্গী শেরাও। ১০ তারিখ থেকে সেই অনুষ্ঠান শুরু হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply