বিয়ের সঙ্গীতানুষ্ঠানে রণবীরের কোনো গান বাজবে না, নির্দেশ ক্যাটরিনার

|

ছবি: সংগৃহীত

ভিকি-ক্যাটরিনার বিয়ের সঙ্গীতানুষ্ঠানে ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক রণবীরের কোনো গান ব্যবহার করা যাবে না। এমন নির্দেশ দিয়েছেন ক্যাটরিনা কাইফ। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। শুক্রবার রাজস্থানে দুই তারকার সঙ্গীতানুষ্ঠান। বর-কনে দু’জনেরই নেচে মঞ্চ মাতিয়ে দেয়ার পরিকল্পনা। জানা যাচ্ছে, ক্যাটরিনার ছবির ‘কালা চশমা’, ‘নাচ দে নে সারি’ গানে নাচবেন তারা। এছাড়াও তালিকায় রয়েছে ‘সিং ইজ কিং’ ছবির ‘তেরি ওর’ গানটি। তবে এই বিশেষ দিন উদযাপনের জন্য প্রাক্তন প্রেমিক রণবীরের ছবির কোনো গান ব্যবহার করবেন না এই নায়িকা। ক্যাটরিনার নির্দেশ, কোনোভাবেই প্রাক্তন প্রেমিকের কোনো গান যেনো না বাজানো হয়। মনে করা হচ্ছে, আমন্ত্রিতদের তালিকা থেকেও রণবীরকে বাদ দেয়া হয়েছে।

২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবিতে প্রথম এক সাথে কাজ করেন রণবীর-ক্যাটরিনা। সেখান থেকেই বন্ধুত্বের সূত্রপাত। এরপর প্রেম। রাজনীতি, জগ্গা জসুস— এর মতো ছবিতেও জুটি বাঁধেন তারা। কিন্তু নায়ক-নায়িকার প্রেম খুব বেশি দিন টেকেনি। আচমকাই ঋষি-পুত্রের মন চলে যায় আলিয়া ভাটের কাছে। একা হয়ে যান ক্যাটরিনা।

আরও পড়ুন: বিয়ের ভিডিও বিক্রির জন্য ১০০ কোটির অফার পেলেন ভিকি-ক্যাটরিনা!

নায়িকার ঘনিষ্ঠরা মনে করছেন, পুরনো প্রেমের তিক্ততা এড়াতেই ক্যাটরিনার এই পদক্ষেপ। ভিকি-ক্যাটের বিয়েতে সামিল হতে ইতোমধ্যেই বলিউড তারকারা একে একে মুম্বাই ছাড়ছেন। গন্তব্য রাজস্থান।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply