বিতর্কিত নেতাদের বিরুদ্ধে আওয়ামী লীগ ব্যবস্থা নেয়, বিএনপি নেয় না: তথ্যমন্ত্রী

|

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্যরত তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

ডা. মুরাদের বিতর্কিত কর্মকাণ্ড সরকার ও দলের ভাবমূর্তি নষ্ট করায় তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে, এমনটা জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি নেতারা যখন এ রকম কর্মকাণ্ড করেন, তখন তারা কোনো ব্যবস্থাই নেন না। বিএনপি অশ্লীল কথাবার্তার পৃষ্ঠপোষকও।

বুধবার (৮ ডিসেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশন আয়োজিত মুজিব শতবার্ষিকীর উৎসব ‘তারুণ্যর তর্জনী’ শীর্ষক প্রতিযোগিতার সেরা ১০০ বিজয়ীর মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

ডা. মুরাদ প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, বিএনপির নেতারা যখন অশোভন আচরণ ও অশ্লীল কথাবার্তা বলে বেড়ায়, তখন দেশের নারী নেত্রীবৃন্দ এত সোচ্চার হয় না।

এসময় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন শ্রমিক নেতা ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শাহজাহান খান । এসময় বক্তব্যে আগামী নির্বাচনের জন্য নৌকার পক্ষে ভোট চান তিনি।

তথ্যমন্ত্রী আরও বলেন, বাংলাদেশে আন্দোলন সংগ্রামে সর্বদা সরকারি কর্মচারীরা অংশীদার ছিল। এসময় তিনি খেলার মাঠে পাকিস্তানের পতাকা নিয়ে যাওয়ার সমালোচনা করেন। তিনি বলেন, ১৯৭১-এ চালানো গণহত্যার জন্য পাকিস্তানকে ক্ষমা চাইতে বাধ্য করতে হবে।

পরে প্রামাণ্য চলচ্চিত্র ‘দিগন্ত আলোক রেখা’ প্রদর্শনী করা হয়। এসময়, দেশব্যাপী নবম থেকে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের কুইজ, রচনা প্রবন্ধ ও ফটোগ্রাফি বিষয়ক প্রতিযোগিতায় ১২ হাজার প্রতিযোগীর মধ্যে সেরা ১০০ জনকে পুরস্কৃত করা হয়।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply