বাবার দ্বিতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন সালমান

|

বাবা সেলিম খান, মা ও সৎ মায়ের সাথে সালমান খান ও আরবাজ খান। ছবি: সংগৃহীত।

বলিউডের ‘ভাইজান’ সালমান খানের বাবা সেলিম খান হলেন একজন ভারতীয় অভিনেতা এবং চিত্রনাট্যকার। ১৯৮১ সালে তিনি সালমান খানের মা সুশিলা চরকে ছেড়ে বিয়ে করেন বলিউডের চিত্রনায়িকা হেলেনকে। এই বিয়ে নিয়ে সালমান কতটা অসন্তুষ্ট ছিলেন, তা প্রকাশ করলেন সম্প্রতি। খবর হিন্দুস্তান টাইমসের।

এক সাক্ষাৎকারে সালমান বলেন, সে সময় আমার ১০ বছর বয়স ছিল। বাবা হেলেনা আন্টিতে বিয়ে করলেন। এতে আমার মা খুবই কষ্ট পেয়েছিলেন। এ ঘটনায় মাকে কষ্টে দেখে আমিও বাবার দ্বিতীয় বিয়েকে ঘৃণা করা শুরু করি। যদিও বাবা জানিয়েছিলেন, তিনি আমার মাকে এখনও ভালোবাসেন এবং আমাদের পাশে সারাজীবন থাকবেন।

আরও পড়ুন: বিয়ের ভিডিও বিক্রির জন্য ১০০ কোটির অফার পেলেন ভিকি-ক্যাটরিনা!

হেলেনকে মেনে নিতে অনেক সময় লেগেছিল সালমান খানের। সে কথা জানিয়ে সালমান বলেন, হেলেন আন্টিতে মেনে নিতে আমার বেশ কিছু সময় লেগেছিল। বিশেষ করে মা যখন বাড়িতে ফিরে আসার জন্য বাবার অপেক্ষা করতেন, সেসময় তাকে দেখে আমার খুবই কষ্ট হতো। মায়ের এই সিদ্ধান্তকে আমি ঘৃণা করতাম। তবে এখন হেলেন আন্টি আমাদের পরিবারেরই একজন সদস্য।

সাধারণত পরিবারের বিষয়ে মুখ খোলেন না সালমান। ক্যারিয়ার নিয়ে কথা বললেও, তার মুখে পারিবারিক কোনো বিষয়ে তেমন কিছুই শোনা যায় না। বিশেষ করে বাবার বিয়ে নিয়ে কখনওই আলোচনা পছন্দ করেন না সালমান। তবে সম্প্রতি এ সাক্ষাৎকারে এ নিয়ে কথা বলেছেন তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply