জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব

|

ছবি: সংগৃহীত

ডা. মুরাদ হাসানের সাথে চিত্রনায়িকা মাহিয়া মাহির অডিও ক্লিপ ফাঁসের ঘটনায় চিত্রনায়ক মামনুল ইমনকে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে র‍্যাব।

র‍্যাব জানিয়েছে, অডিও ফাঁসের ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। কীভাবে ফোন রেকর্ড ফাঁস হয়েছে সে বিষয়টি র‍্যাবও তদন্ত করে দেখছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় মামনুল ইমনকে র‍্যাব সদর দফতরে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়। এর আগে, সোমবার (৬ ডিসেম্বর) রাতে ইমনকে মহানগর গোয়েন্দা পুলিশ জিজ্ঞাসাবাদ করে।

সম্প্রতি বিএনপি নেতা তারেক রহমান ও তার কন্যা জাইমা রাহমানকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন সদ্য সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এর প্রেক্ষিতে তার পদত্যাগ দাবি করে বিএনপি ও নারী অধিকারকর্মীরা। একই সাথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের নিয়েও তার আপত্তিকর মন্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এই বিতর্কের মাঝেই চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহির সাথে তার ফোনালাপ ফাঁস হয়। সেখানে তিনি মাহিকে ধর্ষণের হুমকি দেন ও আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে তুলে নিয়ে যাওয়ার কথা বলেন। চিত্রনায়ক ইমন তার ফোন থেকে মাহিকে প্রতিমন্ত্রীর সঙ্গে কথা বলিয়ে দেয়ার বিষয়টি স্বীকার করেছেন।

এই পরিস্থিতিতে ডা. মুরাদকে মন্ত্রিত্বের পদ থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী। মঙ্গলবার তিনি মন্ত্রণালয়ে পদত্যাগপত্র পাঠান। পরবর্তীতে একই দিন রাতেই তার পদত্যাগপত্র গ্রহণ করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply