সড়ক দুর্ঘটনায় নোবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু, সহপাঠীদের বিক্ষোভ

|

নিহত শিক্ষার্থীর মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী সদরের সোনাপুরে ট্রাকচাপায় অজয় মজুমদার নামে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে সোনাপুর জিরো পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। এতে ক্ষুব্ধ হয়ে এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

অজয় মজুমদার নোবিপ্রবির ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ৩য় বর্ষের শিক্ষার্থী। তিনি সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে।

আরও পড়ুন: খুঁজে পাওয়া যাচ্ছে না মুরাদের সমর্থকদের

জানা গেছে, সোনাপুর জিরো পয়েন্ট থেকে মান্নাননগর যাওয়ার পথে সিএনজি থেকে নামার সময় ট্রাকচাপায় তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা অজয়কে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের লাশ বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নোবিপ্রবির প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর ছাত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, মৃত্যুর ঘটনায় বিশ্ববিদ্যালয়ে অন্যান্য শিক্ষার্থীরা রাস্তার বিক্ষোভ মিছিল বের করে। এলাকার নিরাপত্তায় সোনাপুর জিরো পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে প্রশাসন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply