ফুটবল খেলা বন্ধ করতে ভয় পান ইব্রাহিমোভিচ

|

ছবি: সংগৃহীত

ফুটবল খেলা বন্ধ করতে ভয় পান ইব্রাহিমোভিচ। আর এসি মিলানেই থেকে যেতে চান এই সুইডিশ সুপারস্টার। এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন এমনটা।

ফুটবল ক্যারিয়ার শেষে কী করবেন সেটি এখনও ভেবে পাচ্ছেন না ইব্রাহিমোভিচ। তাই তো যতদিন পারেন ফুটবল খেলে যেতে চান তিনি। ২০১৬ সালে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেয়ার পর চলতি বছর আবার ফেরেন সুইডেন জাতীয় দলে। কাতার বিশ্বকাপে খেলার আগ্রহের কথাও প্রকাশ করেছেন মিলানের দুই ক্লাব, বার্সেলোনা, ম্যানচেস্টার ইউনাইটেড, পিএসজির হয়ে ইউরোপ মাতানো এই তারকা ফরোয়ার্ড।

আরও পড়ুন: গেইল অধ্যায় শেষ হচ্ছে জানুয়ারিতে

বর্তমান ক্লাব এসি মিলানের সাথে ইব্রার চুক্তির মেয়াদ শেষ হবে চলতি বছর। তবে এই ক্লাবেই থেকে যেতে চান তিনি; জিততে চান স্কুডেট্টো। ইতালিয়ান টকশো ‘শে টেম্পো শে ফা’তে ইব্রা বলেন, যতদিন সম্ভব আমি খেলে যেতে চাই। অ্যাড্রানালিন নিঃসরণ আমি যতদিন উপভোগ করবো, ততদিনই খেলে যেতে চাই। মিলানের সাথে চুক্তি বাড়ানোর চেষ্টা করবো আমি এবং থেকে যেতে চাইবো সারাজীবনের জন্য। ফুটবলের পরবর্তী জীবনে কী হবে আমি জানি না। সেটা ভেবে কিছুটা ভয় হয় আমার। তাই যতদিন সম্ভব খেলে যেতে চাই, যাতে কোনো আফসোস না থাকে।

১৯৯৯ সালে অভিষেকের পর ক্যারিয়ারে ইব্রাহিমোভিচ পার করেছেন দীর্ঘ ২২ বছর। চ্যাম্পিয়ন্স লিগ ছাড়া প্রায় সব শিরোপাই জিতেছেন তিনি।

আরও পড়ুন: এভারটনের কাছে হেরেছে আর্সেনাল


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply