ডা. মুরাদকে গ্রেফতার ও বিচারের দাবি রিজভীর

|

ডা. মুরাদকে গ্রেফতার করে বিচারের দাবি রিজভীর।

ডা. মুরাদকে গ্রেফতার করে বিচারের দাবি জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। মঙ্গলবার সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি বলেন, শুধু মন্ত্রিপরিষদ থেকে বিদায় নয়, তাকে কঠোর শাস্তির আওতায় আনতে হবে।

রিজভী বলেন, বিতর্কিত, অশালীন, কুরুচিপূর্ণ বক্তব্যের জন্য ডা. মুরাদ রাজনীতি করার অযোগ্য। জনদৃষ্টি ভিন্নদিকে নিতে সরকারের নতুন নাটকের অংশ ডা. মুরাদ কাণ্ড, এমন দাবিও করেন এই বিএনপি নেতা। রিজভী এসময় বলেন, শীর্ষ নেতৃত্বের প্রশ্রয়েই এসব করেছেন এই আওয়ামী লীগ নেতা। মাস্টারপ্ল্যান অনুযায়ী খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার। খালেদা জিয়াকে নিঃশেষ করাই ক্ষমতাসীনদের প্রধান কর্মসূচি বলে মন্তব্য করেন তিনি।

আরও পড়ুন: ‘প্রয়োজনে মাহিকেও ডিবি কার্যালয়ে ডাকা হবে’

রিজভী আরও বলেন, নারীবিদ্বেষী, বর্ণবিদ্বেষী মুরাদের মানসিকভাবে বিকৃত বক্তব্য পুরো জাতিকে হতবাক ও স্তম্ভিত করে দিয়েছে। উপর মহল থেকে আশকারা পাওয়া অসুস্থ মানসিকতার একজন ব্যক্তির হাতে ক্ষমতা থাকলে ক্ষমতার অপব্যবহারে সে যে বিকারগ্রস্ত হয়ে যেতে পারে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ তারই একটি প্রমাণ। শুধু পদত্যাগ না, তার বিচার করতে হবে। তাকে গ্রেফতার করতে হবে।

আরও পড়ুন: পদত্যাগের যে কারণ দেখালেন মুরাদ

রিজভী জানান, ১৭ ডিসেম্বর রাজধানীতে বিজয় র‍্যালির কর্মসূচি পালন করবে বিএনপি।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply