ভোলায় কাফনের কাপড় পরে প্রতীক সংগ্রহ, হামলার শিকার বিদ্রোহী প্রার্থী

|

হুমকির মুখে কাফনের কাপড় পরেই নির্বাচনী প্রতীক আনতে গিয়েছিলেন বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মো. আলাউ‌দ্দিন সরদার ও তার সমর্থকরা।

ভোলা প্রতি‌নি‌ধি:

কাফনের কাপড় পরে নির্বাচনী প্রতীক নিতে গিয়ে নৌকা প্রতীকের প্রার্থীর কর্মীদের হামলার শিকার হয়েছেন বোরহানউ‌দ্দিন উপ‌জেলার প‌ক্ষিয়া ইউ‌নিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মো. আলাউ‌দ্দিন সরদার ও তার সমর্থকরা। এ হামলায় আহত হয়েছে ১০ জন। এসময় ভাঙচু‌র করা হয় ১০টি মোটরসাইকেল।

মঙ্গলবার (৭ ডি‌সেম্বর) সকাল সাড়ে ১১ টার দি‌কে বোরহানউ‌দ্দিন উপজেলা সড়কে এ ঘটনা ঘটে। স্বতন্ত্র প্রার্থী মো. আলাউ‌দ্দিন সরদার জানান, তি‌নি মনোনয়ন পত্র সংগ্রহের পর থেকেই আওয়ামী লীগ প্রার্থী মো. নাগর হাওলাদা‌রের সমর্থনকারী‌রা তা‌কে হত্যার হুমকি দিয়ে আস‌ছে।

কিন্তু, তাদের হুমকিতে তিনি ভিত নন। এজন্যই আজ প্রতীক বরাদ্দের দিন প্রতীক আন‌তে কাফ‌নের কাপড় প‌রে প্রতীক আন‌তে উপ‌জেলা নির্বাচন অ‌ফি‌সে যাচ্ছিলেন আলাউদ্দিন ও তার সমর্থকরা। তাদের যাওয়ার প‌থে উপ‌জেলা সংলগ্ন রাস্তায় আস‌লে তা‌দের সর্মথনকারী‌দের উপর আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকারীরা হামলা ও ১০টি মোটরসাই‌কেল ভাঙচুর করে।

বোরহানউ‌দ্দিন উপজেলা নির্বাচন অ‌ফিসার ও রিটা‌নিং কর্মকর্তা মো. শহীদুল্লাহ জানান, এ বিষ‌য়ে স্বতন্ত্র প্রার্থী মৌ‌খিতভা‌বে ব‌লে‌ছে কিন্তু লি‌খিতভা‌বে এখনও জানা‌নো হয়‌নি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply