ওয়ার্নার কি উন্মাদ হয়ে গেছেন!

|

বল টেম্পারিং কেলেঙ্কারিতে মাথা হেঁট হয়ে গেছে অস্ট্রেলিয়ান ক্রিকেটের। চারিদিকে শুধুই নিন্দার ঝড়। ক্ষোভে ফুঁসছে অস্ট্রেলীয়রা। দোষীদের বিভিন্ন মেয়াদে শাস্তি হয়েছে, আরও শাস্তি অপেক্ষা করছে। কিন্তু এসবের যেন কিছুই স্পর্শ করছে  না নাটের গুরু ডেভিড ওয়ার্নারের। এমন কেলেঙ্কারি ঘটানোর পর টিম হোটেলে তিনি শ্যাম্পেনের ফোয়ার ছুটিয়েছেন, তাও আবার বাইরের সব বন্ধুদের নিয়ে!

এমন ঘটনায় আরও ক্ষেপে গেছেন তার সতীর্থরা। অনেকে তাকে হোটেল থেকে বের করে দেয়ার জন্য ক্রিকেট অস্ট্রেলিয়া কর্তৃপক্ষের কাছে আহ্বান জানিয়েছেন। তাদের আশঙ্কা ওয়ার্নার আরও বড় কেলেঙ্কারি ঘটাতে পারেন। কিন্তু ওয়ার্নার যেন আরও বেপরোয়া উঠছেন। জানা গেছে, দলের এমন ক্রান্তিকালে অজি ক্রিকেটারদের নিজস্ব হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করেছেন দলের সাবেক এই ভাইস ক্যাপ্টেন। অবস্থাদৃষ্টে এমন মনে হয় যে, ক্রিকেটের ক্যারিয়ারের কোন পরোয়াই নেই তার।

জোহানেসবার্গে ৩০ মার্চ থেকে শুরু হতে যাওয়া শেষ টেস্টে ওয়ার্নার যে একাদশে থাকছেন না তা একরকম নিশ্চিতই হয়ে গেছে। তদন্ত সাপেক্ষে ক্রিকেট অস্ট্রেলিয়া তাকে এক বছরের জন্য নিষিদ্ধ করতে পারে বলে আভাস মিলেছে। নিষেধাজ্ঞা আসতে পারে বিদেশি লিগ খেলার ব্যাপারেও। ৩১ বছর বয়সী এই ক্রিকেটারের ভবিষ্যত এখন পুরোটাই অন্ধকারাচ্ছন্ন। তাহলে কি নিজের শেষে দেখে ফেলেছেন বলেই এমন বেপরোয়া হয়ে উঠেছেন ওয়ার্নার?









Leave a reply