নাটোরে বিএনপি নেতা হত্যা মামলার ১৪ আসামি কারাগারে

|

সিনিয়র করেসপন্ডেন্ট, নাটোর:

নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিএনপি নেতা সানাউল্লাহ নূর বাবু হত্যা মামলার চার্জশীটভুক্ত ১৪ জন আসামিকে কারাগারে পাঠিয়েছে আদালত। মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে নাটোর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মেহেদি হাসানের আদালতে আসামিদের জামিন নামঞ্জুর করে এ নির্দেশ দেয়া হয়।

উল্লেখ্য, ২০১০ সালের ৮ অক্টোবর বড়াইগ্রামের বনপাড়া বাজারে দলীয় কর্মসূচি পালনের সময় নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিএনপি নেতা সানাউল্লাহ নূর বাবুকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে দেশব্যাপী ব্যাপক সমালোচনার শুরু হয়।

আরও পড়ুন: নির্বাচনী প্রতীক আনতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মৃত ১, প্রার্থীসহ আহত ৫

এ ঘটনার পর দিন নিহত বাবুর স্ত্রী মহুয়া নূর কচি বাদী হয়ে তৎকালীন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক (বর্তমানে বনপাড়া পৌর মেয়র) কে.এম জাকির হোসেনকে প্রধান আসামি করে একটি মামলা করেন। সেখানে আরও ২৭ জন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীর নাম উল্লেখ করে মোট ৪৭ জনের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

পরে দীর্ঘ তদন্ত শেষে বাবু হত্যাকাণ্ডের সাথে জড়িত বনপাড়া পৌর মেয়র জাকির হোসেনসহ মোট ৪১ জনের নাম উল্লেখ করে গত ২৪ জুন তাদের নামে চার্জশীট দাখিল করে সিআইডি। আর এ মামলায় আজ ১৪ জনকে কারাগারে প্রেরণ করা হলো।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply