জ্যাকুলিনকে ১০ কোটি টাকার উপহার দেন সুকেশ!

|

ছবি: সংগৃহীত

প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে ১০ কোটি টাকা দামের নানা কিছু উপহার পেয়েছিলেন জ্যাকুলিন ফার্নান্ডেজ। যার মধ্যে রয়েছে ৯ লাখ টাকা দামের পার্সি বিড়াল, ৫২ লাখ টাকার একটি ঘোড়া। সম্প্রতি চার্জশিটে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এমনই দাবি করেছে। খবর নিউজ ১৮ এর।

খবরে বলা হয়, আর্থিক প্রতারণার একটি মামলায় চার্জশিট পেশ করেছে ইডি। এতে সুকেশের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে, এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিং ও মালবেন্দ্র সিংয়ের পরিবারের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণা করেছিলেন সুকেশ চন্দ্রশেখর ও তার স্ত্রী লিনা পল। ওই মামলায় গ্রেফতার হন সুকেশ দম্পতি। গত অক্টোবর মাসে ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় ইডির পক্ষ থেকে একাধিক বার জেরা করা হয় জ্যাকুলিনকে। জ্যাকুলিনের পাশাপাশি নোরা ফাতেহির নামও রয়েছে চার্জশিটে। তাকেও জেরা করেছে ইডি। সুকেশের সঙ্গে জ্যাকুলিনের কথোপকথন শুরু হয় চলতি বছরের শুরুর দিকে। তারপরেই এই নায়িকাকে উপহার পাঠানো শুরু করেন সুকেশ।

এর আগে সাংবাদিকদের সামনে সুকেশ দাবি করেছিলেন, তিনি নোরাকে গাড়ি উপহার দিয়েছিলেন। সুকেশের আইনজীবী আগেই দাবি করেছিলেন, জ্যাকুলিন ও সুকেশ প্রেম করতেন। কিন্তু এ নায়িকার মুখপাত্র ওই দাবি অস্বীকার করেছিলেন। তারপর দু’বার তাদের ঘনিষ্ঠ ছবি প্রকাশ পেয়েছে নেটমাধ্যমে।

জানা যায়, সুকেশের সঙ্গে চেন্নাইতে চারবার দেখা হয়েছিল জ্যাকুলিনের। ইডির দাবি, সুকেশ নাকি জ্যাকুলিনের জন্য ব্যক্তিগত বিমানের ব্যবস্থাও করে দিয়েছিলেন, যাতে তাদের দেখা করায় কোনো বাধা না পড়ে। তাছাড়া সুকেশ জেলে থাকাকালীনও জ্যাকুলিন তার সঙ্গে কথা বলতেন ফোনে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply