ক্যাটরিনা-প্রিয়াঙ্কাকে ছাপিয়ে যে নায়িকা

|

ছবি: সংগৃহীত

কারিনা কাপুর খান। তিনি কী করছেন, কোথায় যাচ্ছেন, কেমন পোশাকই বা পরছেন— তা নিয়ে ভক্ত মহলে আলোচনা-আগ্রহের যেনো কমতি নেই। অন্তত তেমনই বলছে ইয়াহুর তালিকা। বছরের শেষে দেখা গেলো, ২০২১-এ নায়িকাদের মধ্যে কারিনাকেই সব থেকে বেশিবার খোঁজা হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন কারিনা। তখন থেকেই নবাব পরিবারের নতুন সদস্যকে নিয়ে কৌতূহল তৈরি হয় অনুরাগীদের মধ্যে। তারপর নিজের লেখা বই প্রকাশ করেন কাপুর কন্যা। এরপরই চলতি বছরে চর্চায় উঠে আসেন তিনি।

এই তালিকায় কারিনার পরেই রয়েছেন ক্যাটরিনা কাইফ। চলতি বছরে তার বহু প্রতীক্ষিত ছবি ‘সূর্যবংশী’ মুক্তি পায়। প্রায় এক দশক পর ফের অক্ষয় কুমারের সঙ্গে জুটি বাঁধেন তিনি। ভিকি কৌশলের সঙ্গে তার বিয়ের গুঞ্জন এই মুহূর্তে চর্চিত বিষয়গুলির মধ্যে অন্যতম। ক্যাটরিনা  এবং তার বিয়ে নিয়ে যে সকলের আগ্রহ থাকবেই, তা আর বলার অপেক্ষা রাখে না।

প্রিয়াঙ্কা চোপড়া এই তালিকায় রয়েছেন তৃতীয় স্থানে। তারপরেই রয়েছেন আলিয়া ভাট। একাধিক বড় বাজেটের ছবি এবং রণবীর কাপুরের সঙ্গে প্রেম তাকে সারা বছরই শিরোনামে রেখেছে। এই তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছেন দীপিকা পাড়ুকোন। চলতি বছরে তার কোনো ছবি মুক্তি পায়নি। ‘৮৩’ ছবিতে রণবীর সিংহের বিপরীতে দেখা যাবে তাকে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply