১০ উইকেট নিয়ে নজর কাড়লেন বাবর আজম! (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

বৃষ্টির কারণে মিরপুর টেস্টের খেলা মাঠে খেলতে না পারলেও ড্রেসিংরুমে নিজেদের খেলা চালিয়ে গেছেন বাবর আজম-ইমাম উল হকরা। আর সেখানেই ১০ উইকেট শিকার করে নজর কেড়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। আবার সঠিক সিদ্ধান্তের জন্য ডিআরএসের প্রয়োজনীয়তা অনুভব করেছে অনেকে। সব মিলিয়ে বৃষ্টিতে খেলা পণ্ড হয়ে যাওয়ায় দিনে দারুণ এক আনন্দময় পরিবেশ তৈরি হয়েছিল ড্রেসিংরুমে। খেলার ভিডিওগুলো টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

মিরপুর টেস্টের তৃতীয় দিন বৃষ্টির বাগড়ায় মাঠেই নামতে পারেনি দুই দল। কিন্তু মাঠের খেলায় বৃষ্টি বাধা দিলেও ক্রিকেটারদের আনন্দ আটকে রাখতে পারেনি ডিসেম্বর রেইন। একদিকে সাকিব বৃষ্টির পানিতে স্লাইড করে ফিরিয়ে এনেছেন শৈশবকে। অন্যদিকে মাঠে নামতে না পেরে ড্রেসিংরুমেই ম্যাচ খেলছেন বাবর আজমরা। অবশ্য ব্যাট হাতে তিনিই শুরু করেছিলেন। কিন্তু ইমাম উল হকের বলে শেষ হয় তার ইনিংস। কিন্তু প্রতিশোধের জন্য বেশি সময় অপেক্ষা করতে হয়নি বাবরকে। বল হাতে নিয়ে তিনি নিয়েছেন ইমাম উল হকের উইকেট।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে

মজার এই ম্যাচে চোখে পড়ার মতো বোলিং করেছেন অধিনায়ক বাবর আজম। তার দাবি অনুযায়ী, বিলাল আসিফকে ৩ বার আউট করে মোট ১০ উইকেট শিকার করেছেন। সে হিসাবে ম্যাচ সেরার পুরস্কার দিলে তা হয়তো বাবরের হাতেই উঠতো। বৃষ্টিতে ঢাকা টেস্ট অনিশ্চিত হয়ে পড়লেও খেলোয়াড়দের এমন আনন্দ বেশ উপভোগই করেছে ক্রিকেট বিশ্ব।

আরও পড়ুন: নিউজিল্যান্ড সিরিজে যাচ্ছেন না সাকিব; যা বললেন পাপন


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply