বর্তমান চেয়ারম্যানের কাজে হতাশ এলাকাবাসী, ফের মনোনয়ন দেয়ায় বিক্ষোভ পাবনায়

|

বর্তমান চেয়ারম্যানের মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন করেন এলাকাবাসী।

পাবনা প্রতিনিধি:

পাবনার বেড়া উপজেলার হাটুরিয়া-নাকালিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তনের দাবিতে লাগাতার মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। রোববার (৫ ডিসেম্বর) বিকেলে ও সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে ইউনিয়নের পেঁচাকোলা মোড়ে এলাকাবাসীর ব্যানারে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। সেখানে বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামী লীগ নেতারাও।

বিক্ষুব্ধ এলাকাবাসী অভিযোগ করে বলেন, ঐতিহ্যবাহী হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের আসন্ন নির্বাচনে মনোনয়ন দেয়া হয়েছে বর্তমান চেয়ারম্যান মোস্তাফিজুর রহমানকে। চেয়ারম্যান মোস্তাফিজ দীর্ঘদিন এই ইউনিয়নের চেয়ারম্যান হলেও তিনি জনগণের নূন্যতম প্রত্যাশা পূরণ করতে পারেনি।

আরও পড়ুন: তথ্য প্রতিমন্ত্রীর বিষয়ে যা বললেন ওবায়দুল কাদের

বক্তারা আরও বলেন, গত ২০ বছরে এলাকার রাস্তাঘাট, ব্রিজ-কালভার্টের কোনো উন্নতি করতে পারেনি চেয়ারম্যান। এমনকি বয়স্ক ভাতা, বিধবা ভাতা, জন্ম নিবন্ধনের জন্য জনগণের কাছ থেকে উৎকোচ নেয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

এ অবস্থায় আবারও তাকে আওয়ামী লীগের মনোনয়ান দেয়ায় নৌকা সমর্থকদের মধ্যে হতাশা নেমে এসেছে বলে জানান স্থানীয় আওয়ামী লীগ নেতারা। তাই অবিলম্বে মনোনয়ন পরিবর্তনের দাবি জানান তারা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply