৪ কেজির বাক্সে বিয়ের কার্ড, কী নেই তাতে!

|

ছবি: সংগৃহীত

প্রিয়জনদের ৪ কেজি ২৮০ গ্রাম ওজনের বাক্সে ছেলের বিয়ের কার্ড পাঠিয়ে সাড়া ফেলে দিয়েছেন এক ব্যবসায়ী। ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটে। খবর আনন্দবাজার পত্রিকার।

ছেলে-মেয়ের বিয়ে ধুমধাম করে দেয়ার বাসনা প্রত্যেক বাবা-মায়েরই থাকে। আর কিছু না হোক, সন্তানের বিয়ে যেনো অতিথিদের স্মৃতিতে থাকে। এই প্রবল বাসনা থেকে গুজরাটের এক ব্যবসায়ী যা করলেন, তা জানলে যে কোনো মানুষেরই চক্ষু চড়কগাছ হবে।

খবরে বলা হয়, প্রিয়জন ও বন্ধু-বান্ধবের বাড়িতে ছেলের বিয়ের নিমন্ত্রণপত্র চার কেজি ২৮০ গ্রাম ওজনের একটা বাক্সে পাঠালেন গুজরাটি ব্যবসায়ী মওলেশভাই উকানি। গত ১৪ নভেম্বর তার ছেলে জয় উকানির সাথে সোনালবেন উকানির বিয়ে ছিল। বিয়ে মিটে গেলেও আজও নিমন্ত্রিত অতিথিদের আলোচনার বিষয়বস্তু ওই গোলাপী বাক্সে ভরা নিমন্ত্রণপত্র।

খবরে আরও বলা হয়, কী নেই ওই বাক্সে! বাক্সটি খুলেই তাতে গেছে, আরও চারটি ছোট ছোট বাক্স। তাতে রয়েছে কাজুবাদাম, কাঠবাদাম, কিসমিস আর চকলেট। আর সাথে রয়েছে সাত পাতার বিয়ের কার্ড।

শুধু বিয়ের কার্ডই নয়, বিবাহ অনুষ্ঠান হয়েছে উমায়েদ ভবন প্যালেসে। যা কিনা ভারতের সব চেয়ে ব্যয়বহুল হোটেলগুলোর একটি। ওই হোটেলে প্রতি রাতের জন্য খরচ হয় ২-৩ লক্ষ টাকা। যেখানে খাবারের প্লেট প্রতি খরচ হয় ১৮ হাজার টাকা!
আরও পড়ুন: কফিন থেকে মৃত বন্ধুকে বের করে বাইক ভ্রমণ!

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply