চকরিয়ায় র‍্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত

|

ছবি: সংগৃহীত।

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় র‍্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছেন। র‍্যাবের ভাষ্যমতে নিহতরা ডাকাত দলের সদস্য ছিলেন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। তবে তাদের বিরুদ্ধে একাধিক মামলা আছে বলেও জানিয়েছে র‍্যাব।

সোমবার (৬ ডিসেম্বর) ভোররাতে চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার র‍্যাব-১৫ এর সিপিসি কমান্ডার মেজর শেখ ইউসূফ আহমেদ। এসময় ঘটনাস্থল থেকে তিনটি অস্ত্র, ৬ রাউন্ড গুলি ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয় বলে জানানো হয়েছে।

আরও পড়ুন: নরসিংদীতে কিশোর ইজিবাইক চালকের মৃত্যু রহস্য উদ্ঘাটন

র‍্যাব-১৫ এর সিপিসি কমান্ডার মেজর শেখ ইউসূফ আহমেদ বলেন, সোমবার ভোররাতে পূর্ব বড় ভেওলা এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন খবরে অভিযানে যায় র‍্যাব। আমাদের অবস্থান টের পেয়ে গুলি চালাতে থাকে ডাকাতরা। আত্মরক্ষার্থে র‍্যাবও গুলি চালায়।

গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থল থেকে দু’জনকে জীবিত আটক করতে সক্ষম হয় র‍্যাব। পরে তল্লাশি চালিয়ে আরও দু’জনকে পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে চকরিয়া হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

তিনি আরও জানান, ঘটনাস্থল তল্লাশি করে তিনটি দেশীয় অস্ত্র, ৬ রাউন্ড গুলি, ৪ রাউন্ড কার্তুজসহ নানা সরঞ্জাম উদ্ধার করা হয়। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply