নরসিংদীতে কিশোর ইজিবাইক চালকের মৃত্যু রহস্য উদ্ঘাটন

|

হত্যার ঘটনায় ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করা করেছে পুলিশ।

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর মাধবদীতে ইজিবাইক নিয়ে বের হয়ে নিখোঁজের পর অন্তর মিয়া (১৩) নামে এক কিশোরের মরদেহ উদ্ধারের ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত আন্তঃজেলার ছিনতাইকারী দলের ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হয়েছে ছিনতাই হওয়া ইজিবাইকও।

গ্রেফতারকৃতরা হলো- আল আমিন (৩৬), বকুল মিয়া (৪৫), অহিদুল ইসলাম (২৫), ছগির মিয়া (৩১) ও সাজ্জাদ (৩২) ।

সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান। তিনি জানান, গত বুধবার (১ ডিসেম্বর) রাতে মাধবদীর বালাপুর এলাকায় একটি ওয়াজ মাহফিলে যাওয়ার উদ্দেশ্যে পাঁচ ব্যক্তি চারশত টাকায় ওই কিশোরের ইজিবাইক ভাড়া করে।

আরও পড়ুন: কুড়িগ্রামের রাজারহাট উপজেলাকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা

ওয়াজ মাফফিলে পৌঁছানোর আগেই খিলগাঁও গ্রামের পাশের একটি নির্জন স্থানে কিশোর চালককে লোহার রড দিয়ে আঘাত করে। এসময় গামছা দিয়ে বেঁধে কিশোরকে ডোবায় ফেলে দিয়ে তার ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় সোমবার ভোর পর্যন্ত নরসিংদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জড়িত আন্তজেলার ছিনতাইকারী দলের ৫ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে কয়েক জনের বিরুদ্ধে আগেও হত্যাসহ চুরির মামলা রয়েছে।

হত্যায় ব্যবহৃত লোহার রড, গামছা জব্দ করাসহ ছিনতাই হওয়া ইজিবাইকটিও উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ১ ডিসেম্বর ইজিবাইক নিয়ে বের হয়ে নিখোঁজের পরদিন ২ ডিসেম্বর বিকালে মাধবদীর খিলগাঁও দরগাহ বাড়ি সংলগ্ন একটি ডোবা থেকে অন্তর মিয়ার মরদেহ পাওয়া যায়। নিহত অন্তর খিলগাঁও গ্রামের মো. কামাল হোসেনের ছেলে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply