পরীক্ষার হলে ১৬ পরীক্ষার্থীর কাছে পাওয়া গেল বই!

|

ছবি: সংগৃহীত।


স্টাফ রিপোর্টার, পটুয়াখালী:

এইচএসসি পরীক্ষা চলাকালে ১৬ জনকে বইসহ হাতেনাতে আটক করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। আর কেন্দ্র সচিব ১০ জনকে বহিষ্কার করেছেন। এছাড়াও পরীক্ষা কেন্দ্রে স্মার্টফোন ব্যবহার করায় এক শিক্ষককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (৫ ডিসেম্বর) পটুয়াখালীর বাউফল উপজেলার কাছিপাড়া আবদুর রশিদ (চুন্নু) মিয়া ডিগ্রি কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটেছে। সংশ্লিষ্ট সূত্র জানায়, রোববার ওই কেন্দ্রে বিএম (বিজনেস ম্যানেজমেন্ট) শাখার পরীক্ষা চলাকালে ১৬ জন পরীক্ষার্থীকে হাতেনাতে ধরেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বাউফলের সহকারী কমিশনার (ভূমি) মো. বায়েজিদুর রহমান। এসময় তিনি ১৬ জন পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রের সচিব ও কাছিপাড়া আবদুর রশিদ (চুন্নু) মিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ গোলাম সারওয়ারের কাছে হস্তাস্তর করেন।

আরও পড়ুন: বাবার স্বপ্ন পূরণে হেলিকপ্টারে করে বউ আনলেন কৃষক রাসেল

একই সময় একটি কক্ষের পরিদর্শক পাকডাল সফদার আলী মিয়াজী বিজনেস ম্যানেজমেন্ট কলেজের প্রভাষক মো. মহসীন আকনের কাছে স্মার্টফোন পাওয়ায় তাকে ৫ হাজার টাকা জরিমানা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট কেন্দ্র থেকে ফিরে আসার পর ওই ১৬ জন পরীক্ষার্থীর মধ্যে ১০ জনকে বহিষ্কার করেন কেন্দ্র সচিব।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি)  মো. বায়েজিদুর রহমান বলেন, ১৬ জন পরীক্ষার্থীর কাছে বই পেয়েছি। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দায়িত্ব সচিবের। কিন্তু ৬ জনের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেয়া হলো না সেটার খোঁজখবর নিচ্ছি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply