সাপ মারতে গিয়ে পুড়িয়ে ফেললেন ৮ কোটি টাকার বাড়ি!

|

ছবি: সংগৃহীত

একটি সাপ ঘরে ঢুকে পড়ায় সেই সাপকে আগুন দিয়ে পুড়িয়ে মারতে গিয়ে নিজের প্রায় ৮ কোটি টাকা মূল্যের বাড়িই পুড়িয়ে ফেললেন এক ব্যক্তি! ঘটনাটি ঘটেছে আমেরিকার মেরিল্যান্ডে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, ওই ব্যক্তির বাড়িতে যখন বেশ কয়েকবার ঢুকে পড়ছিল একটি সাপ। বারবার তাড়িয়ে দেওয়া সত্ত্বেও সেটি ফের ঘরে ঢুকে পড়ছিল। বন দফতরে খবর না দিয়ে তিনি নিজেই ঠিক করেন সাপটিকে উচিত শিক্ষা দেবেন।

গত ২৩ নভেম্বর রাতে ঘরেই ছিলেন ওই ব্যক্তি। হঠাৎই দেখেন সাপটি আবার ঘরে ঢুকছে। এক মুহূর্ত দেরি না করে ফায়ার প্লেসের ভেতর থেকে জ্বলন্ত কাঠকয়লা নিয়ে সাপটিকে লক্ষ্য করে ছুড়ে মারেন। ভেবেছিলেন ভয় পেয়ে ঘর ছেড়ে চলে যাবে সাপটি। কিন্তু তার পরের মুহূর্তের জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না ওই ব্যক্তি।

খবরে আরও বলা হয়, জ্বলন্ত কাঠকয়লার আঘাতে সাপটি আহত হয়নি বা মারাও যায়নি। উল্টে সেই কাঠকয়লার আগুন থেকেই আসবাবপত্রে আগুন ধরে যায়। সেই আগুন এতো দ্রুত ছড়িয়ে পড়ে যে আর সামাল দিতে পারেননি ওই ব্যক্তি। শেষমেশ দমকলে খবর দেন। কিন্তু ততোক্ষণে গোটা বাড়িতে আগুন ছড়িয়ে পড়েছিল।

এই ঘটনায় কেউ আহত না হলেও কোটি টাকা দিয়ে তৈরি ওই ব্যক্তির সাধের বাড়ি পুড়ে ছাই হয়ে গিয়েছে। সাপ মারতে ৮ কোটির সম্পত্তির ক্ষতি হওয়ায় কপাল চাপড়ানো ছাড়া আর কোনো উপায় ছিল না ওই ব্যক্তির।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply