জেসিআই ঢাকা ইস্টের নতুন কমিটি গঠন

|

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ইস্টের নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার (৪ ডিসেম্বর) রাজধানীর গুলশান ক্লাবে অনুষ্ঠিত হয় জেসিআই বাংলাদেশের সবচেয়ে পুরানো চ্যাপ্টার জেসিআই ঢাকা ইস্টের ৪র্থ সাধারণ সদস্যদের সভা ও সাধারণ সভা।

অনুষ্ঠানে ২০২২ সালের জন্য জেসিআই ঢাকা ইস্টের স্থানীয় প্রেসিডেন্ট নিবাচিত হয়েছেন তাহসীন আজিম সেজান। আর জেনারেল সেক্রেটারি নির্বাচিত হয়েছেন তানজিনা তুলি। অনুষ্ঠানে স্থানীয় ভাইস প্রেসিডেন্ট, ডিরেক্টরস নির্বাচন এবং নতুন কমিটির শপথ পাঠ করানো হয়।

নতুন কমিটির শপথগ্রহণের সময় এজাজ মোহাম্মদ, ইমিডিয়েট পাস্ট লোকাল প্রেসিডেন্ট ও জেসিআই বাংলাদেশের ন্যাশনাল ডিরেক্টর ওয়াসিফ ওয়াহেদ এবং লোকাল সেক্রেটারি জেনারেল সালমা আক্তার উপস্তিত ছিলেন।

মোট ১৩ জন সদস্য নিয়ে গঠিত নতুন কমিটিতে মিনহাজ আহমেদ এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, সালমা আক্তার হিরা, সাজজাদ নেওয়াজ রাফি, মারুফ হোসেন ভাইস প্রেসিডেন্ট, নুজাহাতুল, জিএলসি, শাহমিনা ইশা মান্নান ট্রেজারার, নাহিদা, আল আমিন শামীমা নাসরিন, কাজি শাহ মুজাককার পরিচালক হিসেবে নির্বাচিত এবং সানামা ফায়েজ ট্রেনিং কমিশনার নির্বাচিত হয়েছেন।

কমিটি গঠন ও শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— ন্যাশনাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট যথাক্রমে ইসমাত জাহান ও ইরফান হক, ন্যাশনাল জেনারেল সেক্রেটারি রুমানা চৌধুরী, ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট মাহমুদুন নবী, আব্দুল্লাহ সাইফসহ অনেকে। এছাড়া জেসিআই ঢাকা ওয়েস্ট, ইয়াং ইন্ডিপেনডেন্ট, আপটাউন, এসপার জেনারেল এসেম্বলিতে অংশগ্রহণ করে।

জেসিআই ক্রিড, মিশন ও ভিশন‌ উপস্থাপনের মাধ্যমে শুরু হয় চতুর্থ সাধারণ সদস্য সভা। এতে চ্যাপ্টারের এ পর্যন্ত সম্পন্ন কার্যক্রমের বিবরণ‌, খরচের হিসাব, পরবর্তী প্রজেক্ট ও কার্যক্রম সম্পর্কে সদস্যদের অভিহিত করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply