ঝিনাইদহ সীমান্তে ভারতীয় নাগরিকসহ ৬ বাংলাদেশি আটক

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহ সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে ঢোকার সময় এক ভারতীয় নাগরিক ও ৬ বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ঝিনাইদহ ব্যাটালিয়ন। রোববার (৫ নভেম্বর) ভোরে মহেশপুর সীমান্তের কানাইডাংগা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

ঝিনাইদহ ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানিয়েছেন, আটককৃতদের মধ্যে তিনজন পুরুষ, দুইজন নারী ও দুইজন শিশু রয়েছে।

আটককৃত ব্যক্তিরা হলেন, দক্ষিণ দিনাজপুর (ভারত) গংঙ্গারামপুর থানার অশোক গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে মো. মিজাহাজুল ইসলাম (৩২), মাগুরা জেলার সদর থানার তারোরি গ্রামের সতেন্দ্রনাথ দাসের ছেলে সোহাগ দাস (২৮) ও তার স্ত্রী কনিকা বিশ্বাস(২১) ও ছেলে সপ্নীল দাস (১৮মাস)।

এই তালিকায় আরও আছেন, মাগুরার মোহাম্মদপুর থানার পলাশবাড়ীয়া গ্রামের শান্ত মণ্ডলের স্ত্রী সুবর্ণা মণ্ডল (৩৮), তার ছেলে অভয় মণ্ডল (১০) এবং সাতক্ষীরার কলারোয়া থানার কুশোডাংগা গ্রামের মৃত ছিদ্দিক মোল্লার ছেলে ইবাদুল ইসলাম (৩৬)।

আটককৃতদের অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply