ধর্মীয় অনুষ্ঠানের ‘কর্তৃত্ব’ নিয়ে সংঘর্ষ, আহত ১০

|

ছবি: সংগৃহীত

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ:

গোপালগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের অনুষ্ঠান পরিচালনার কর্তৃত্বকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে উজানী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শ্যামল বোসসহ অন্তত ৭ জন আহত হয়েছেন। যদিও স্থানীয়দের দাবি আহতের সংখ্যা অন্তত ১০ জন।

শনিবার (০৪ ডিসেম্বর) সন্ধ্যায় কাশিয়ানী উপজেলার রাহুথর দ্বীননাথ সেবা আশ্রমে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দ্বীননাথ সেবা আশ্রম প্রাঙ্গণে বাৎসরিক নামযজ্ঞ অনুষ্ঠানের জন্য মিটিং আহ্বান করা হয়। এতে কাশিয়ানী উপজেলার হাতিয়ারা, রাজপাট ও মুকসুদপুরের উজানী ইউনিয়নের মোট চৌদ্দটি গ্রামের প্রায় তিন শতাধিক মানুষ উপস্থিত হন। মিটিং চলাকালে নামযজ্ঞ পরিচালনা কমিটি গঠন নিয়ে সরোজ কান্তি বাইন ও ডা. তপন মজুমদারের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে বিষয়টি হাতাহাতি ও সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের লোকজন লাঠিসোটা ও চেয়ার নিয়ে একে অপরের ওপর হামলা চালায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে অন্তত ১০জন আহত হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন: রোমানিয়ায় ৫ বাংলাদেশিকে আটকে রেখে মুক্তিপণ দাবি

কাশিয়ানীর থানার রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। অভিযোগ দায়ের হলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply