সিদ্ধার্থকে ছাড়াই ‘বিগ বসে’ ফিরছেন শেহনাজ!

|

ছবি: সংগৃহীত।

‘বিগ বস ১৩’ এর বিজয়ী সিদ্ধার্থ শুক্লার হঠাৎ মৃত্যুতে একেবারেই ভেঙে পড়েছিলেন প্রেমিকা শেহনাজ গিল। সেই ধাক্কা সামলে প্রায় একমাস পর যুক্ত হন ‘হসলা রাখ’ সিনেমার শুটিংয়ে। তবে এবার শোনা যাচ্ছে, শেহনাজকে ফের বিগ বসের নতুন সিজনে ফিরিয়ে আনার পরিকল্পনা করছেন সংশ্লিষ্টরা।

এরই মধ্যে ‘বিগ বস’-এর কর্তৃপক্ষের তরফ থেকে শেহনাজের কাছে প্রস্তাব পাঠানো হয়েছে। রাখি সাবান্ত ও দেবলীনা ভট্টাচার্য পুরনো প্রতিযোগী হয়ে ‘ওয়াইল্ড কার্ড’-এর সাহায্যে প্রবেশ করেছেন। ঠিক সেভাবেই শেহনাজকেও এই অনুষ্ঠানে নিয়ে আসার পরিকল্পনা করছেন কর্তৃপক্ষ। তবে এই প্রস্তাবের বিষয়ে শেহনাজের কোনো প্রতিক্রিয়া এখনও জানা যায়নি।

আরও পড়ুন: বড় পর্দা থেকে বাদ পড়ার স্মৃতিচারণ করে সকলের সামনে কাঁদলেন অমিতাভ

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর সিদ্ধার্থ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। এরপর শেহনাজ নেটমাধ্যম থেকে বিদায় নিয়েছিলেন মাসখানেকের জন্য। তার ঘনিষ্ট মহল থেকে জানা যায়, ওই সময় নিজের বন্ধুবান্ধবদের সাথে যোগাযোগ করাও বন্ধ করে দিয়েছিলেন শেহনাজ।

শোনা যায়, সিদ্ধার্থকে বিয়ের প্রস্তাব দেয়ারও প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। তবে এরই মধ্যে এই অভিনেতার আকস্মিক মৃত্যুতে সব ওলট-পালট হয়ে যায়। সব ভুলে এখন স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন শেহনাজ। তাই ফের বিগ বসে তাকে দেখতে অধীর আগ্রহে অনুরাগীরা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply